পর্দায় নতুন জুটি প্রীতম-ফারিণ

দূরবর্তী সম্পর্কের গল্প নিয়ে শিহাব শাহীন বানিয়েছেন ওয়েব ফিল্ম ‘কাছের মানুষ দূরে থুইয়া’। দূরত্ব কীভাবে সম্পর্কে টানাপোড়েন তৈরি করে, সেটা নিয়েই সিনেমার কাহিনি। কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ। এই প্রথম পর্দায় দেখা যাবে এ জুটিকে। আরও অভিনয় করেছেন রূপন্তী আকিদ, সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক ও শাহীন শাহনেওয়াজ। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে প্রকাশ পাবে কাছের মানুষ দূরে থুইয়া।

তাসনিয়া ফারিণ বলেন, ‘প্রথমবার প্রীতম হাসানের সঙ্গে কাজ করেছি। আমাদের মানসিকতার অনেক মিল। যেহেতু ভালোবাসার গল্প, তাই পর্দায় আমাদের কেমিস্ট্রি অনেক গুরুত্বপূর্ণ। সেটা ফুটিয়ে তোলার জন্য শুটিংয়ে যাওয়ার আগে অনেক দিন রিহার্সাল করেছি। ওই সময় আমাদের ভালো একটা বন্ডিং তৈরি হয়েছে, যার প্রতিফলন আমরা শুটিংয়ে পেয়েছি।’ প্রীতম হাসান বলেন, ‘আমি এখানে রুয়েটের শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছি। একটা সংকটময় শৈশব পার করে বড় হয় ছেলেটি। সে বেশ রুক্ষ। তবে প্রেমে পড়ার পর তার জীবনের অনেক কিছুই বদলে যায়।’

কাছের মানুষ দূরে থুইয়া সিনেমার শুটিং হয়েছে রাজশাহী ও অস্ট্রেলিয়ায়। পরিচালক শিহাব শাহীন বলেন, ‘জীবনে অসংখ্য প্রেমের গল্প বানিয়েছি। কিন্তু এবারের প্রেমের গল্প বলতে গিয়ে নতুন কিছু অনুভূতি হয়েছে। এটা একদম নতুন গল্প।’ চরকির মিনিস্ট্রি অব লাভ প্রকল্পের দ্বিতীয় প্রজেক্ট এটি। গত ডিসেম্বরে মুক্তি পেয়েছিল এই প্রজেক্টের প্রথম সিনেমা ‘অটোবায়োগ্রাফি’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − five =