পারিশ্রমিকে রাশমিকার প্রতিদ্বন্দ্বী জাহ্নবী

‘পুষ্পা’র সাফল্যের পর থেকে ২ কোটি থেকে পারিশ্রমিক বাড়িয়ে ৫ কোটি করেছেন রাশমিকা। অন্য দিকে, দক্ষিণী সিনেমায় এখনো কাজ করা হয়ে ওঠেনি শ্রীদেবী কন্যার। তার আগেই বিপুল টাকা চাইলেন তিনি। পারিশ্রমিকের দিক দিয়ে এবার তিনি রাশামিকার প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চান কি না, জিজ্ঞাসা করা হলে তার ততক্ষণাৎ জবাব, ‘আমি আগেও বলেছি, উনার পারফরম্যান্স ভীষণ পছন্দ করি। উনি বড় মাপের শিল্পী। উনার সঙ্গে কাজ করার খুব ইচ্ছে। সুযোগের অপেক্ষা করছি।’

জাহ্নবীর মা শ্রীদেবী দক্ষিণী সিনেমায় এক সময় চুটিয়ে কাজ করেছেন। আক্ষেপ ছিল, এখনো দক্ষিণী একটি সিনেমা করতে পারেনি তিনি। তবে অবশেষে সেই স্বপ্নপূরণ হতে চলেছে বলেই মনে হচ্ছে।

বলিউডের নজর এখন দক্ষিণী সিনেমার ভুবনে। তাই একে একে বলিউড তারকারা ঝুঁকছেন দক্ষিণে। ক্যাটরিনা কাইফের পর এবার জাহ্নবী কাপূর কাজ করতে চলেছেন দক্ষিণী সিনেমায়। নায়ক হিসেবে জাহ্নবীর প্রিয় জুনিয়র এনটিআর। এই নায়কের সঙ্গে পর্দা ভাগ করতে উদ্গ্রীব তিনি। এবার সুযোগও এসেছে তার কাছে। কিন্তু আচমকাই পারিশ্রমিক বাড়িয়ে দিলেন এ অভিনেত্রী। দক্ষিণী সিনেমায় রাশমিকা মান্দানার পারিশ্রমিক ছাপিয়ে গেলেন জাহ্নবী।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 − 9 =