পিএসজিতে যোগ দিচ্ছেন ডিফেন্ডার স্ক্রিনিয়ার

ফ্রি এজেন্ট হিসেবে ইন্টার মিলান ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিচ্ছেন ডিফেন্ডার মিলান স্ক্রিনিয়ার। সিরি-এ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

এক সংক্ষিপ্ত বিবৃতিতে ইন্টার বলেছে, ‘জয় ও কৃতিত্বে পরিপূর্ণ ছয় মৌসুম কাটিয়ে ইন্টারের জার্সি গায়ে মিলান স্ক্রিনিয়ারের রোমাঞ্চকর যাত্রার এখানেই শেষ হচ্ছে।’

শুক্রবার ইন্টারের সাথে স্লোভাকিয়ার এই অধিনায়কের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে। আর সে কারনেই ফরাসি চ্যাম্পিয়ন পিএসজিতে তিনি ফ্রি এজেন্টের সুবিধায় পাড়ি জমিয়েছেন।

২৮ বছর বয়সী স্ক্রিনিয়ার ২০২১ সালে ইন্টারের হয়ে সিরি-এ শিরোপা জয় করেছেন। এছাড়া একই ক্লাবের হয়ে তার ঝুলিতে রয়েছে দুটি ইতালিয়ান ক্লাপ ও দুটি ইতায়িলান সুপার কাপ। এ মাসের শুরুতে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালেও খেলেছে ইন্টার।

এপ্রিলে স্পাইনালে অস্ত্রোপচারের কারনে মার্চ থেকে মাঠের বাইরে রয়েছেন স্ক্রিনিয়ার। দারুন উত্তেজনাপূর্ণ এবারের সিরি-এ মৌসুমের শেষ ভাগটা মিস করেছেন স্ক্রিনিয়ার। একইসাথে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে নগর প্রতিদ্বন্দ্বীয় এসি মিলানের বিরুদ্ধে জয়ের ম্যাচেও তিনি মাঠে ছিলেন না।

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে পিএসজির কাছে তাকে বিক্রিন করতে ব্যর্থ হয় ইন্টার। চুক্তি নবায়নে অস্বীকৃতি জানানোয়  ফেব্রুয়ারিতে তার অধিনায়কত্ব কেড়ে নেয়া ইন্টার।

বাসস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 + eighteen =