প্যারিস ফ্যাশন উইকে ঐশ্বরিয়া ও আলিয়ার দাপট

এক নায়িকা অনেক বছর ধরে এই মঞ্চ আলোকিত করছেন; অন্যজন প্রথমবার হাঁটলেন। ফ্যাশন দুনিয়ার অন্যতম বড় ইভেন্ট প্যারিস ফ্যাশন উইকের র‍্যাম্পে হাঁটার আমন্ত্রণ পান বিশ্বের নামী তারকারা। অনেক বছর ধরে এ ফ্য়াশন শোয়ের র‍্যাম্প মাতাচ্ছেন ঐশ্বরিয়া রাই। এবার তাঁর নামের পাশে যুক্ত হলো আলিয়া ভাটের নাম। গত সোমবার রাতে প্যারিস ফ্যাশন উইকে আলো ছড়ালেন এই দুই বলিউড অভিনেত্রী।

প্যারিস ফ্যাশন উইকের বিভিন্ন আসরে কখনো লাল সিল্কের গাউন, কখনো রুপালি-কালো কোটে হাজির হয়েছেন ঐশ্বরিয়া। ফ্যাশনে এখন ‘মোনোক্রোম’-এর রমরমা। সেই ধারা বজায় রেখে ঐশ্বরিয়া এবার পরেছেন লাল সাটিনের গাউন। তাঁর লুক আরও আকর্ষণীয় করে তোলে ঠোঁটে গাঢ় লাল রঙের ছোঁয়া। কানের রেড কার্পেট হোক বা ঘরোয়া পার্টি—সবখানে মানানসই সাজের সঙ্গে গাঢ় লাল লিপস্টিক পরার ট্রেন্ড এনেছিলেন তিনি। আন্তর্জাতিক র‍্যাম্পেও সেই ধারা বজায় রেখেছেন।

মঞ্চে এসেই হাতজোড় করে দর্শকদের নমস্কার জানান ঐশ্বরিয়া। তাঁর এ ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্রান্সের মঞ্চে ভারতীয় সংস্কৃতি তুলে ধরায় তাঁর প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। সব মিলিয়ে মনোমুগ্ধকর প্যারিস ফ্যাশন গালায় ঐশ্বরিয়া এবার আরও একবার প্রমাণ করেছেন তিনি ‘কুইন অব র‍্যাম্পস’।

অন্যদিকে কালো অফ শোল্ডার জাম্প স্যুটের সঙ্গে মানানসই মেটালিক সিলভার বাস্টিয়ারে নজর কেড়েছেন আলিয়া ভাট। কানে বড় দুল। আলাদা করে নজর কেড়েছে তাঁর ‘ওয়েট হেয়ার লুক’।

ঠোঁটে স্মিত হাসি নিয়ে মঞ্চে হাঁটতে হাঁটতে দর্শকের উদ্দেশে হাত নাড়েন, চুমু ছুড়ে দেন। এই প্রথম প্যারিস ফ্যাশন উইকের মতো কোনো আন্তর্জাতিক র‍্যাম্পে হাঁটলেন পর্দার ‘গাঙ্গুবাই’। পেশাগতভাবে মডেলিং না করলেও এদিন তাঁর মধ্যে বিন্দুমাত্র জড়তা ছিল না।

প্যারিস ফ্যাশন উইকে বিশ্বের নামীদামি ব্র্যান্ডের হয়ে অংশ নেন তারকা ও মডেলরা। ঐশ্বরিয়া ও আলিয়া গিয়েছেন লরিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে। প্যারিসের বিখ্যাত স্থান প্লেস ডি ল’অপেরায় ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এ আসর, চলবে আগামী ১ অক্টোবর পর্যন্ত। বিশ্বজুড়ে নারীদের স্বনির্ভর করে তুলতে এবং তাঁদের মধ্যে সংহতি আনতে এবারের ফ্যাশন সপ্তাহের রানওয়ে থিম দেওয়া হয়েছে ‘ওয়ার্ক ইয়োর ওয়ার্থ’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 − eight =