প্রথমবার সিনেমায় অভিনয় করছেন পান্থ কানাই

প্রথমবার সিনেমায় অভিনয় করছেন মিউজিশিয়ান ও কণ্ঠশিল্পী পান্থ কানাই। তাও আবার শুরুটা হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। ছবিটির নাম ‘দাহকাল’। নির্মাণ করছেন মঈন হাসান ধ্রুব। এতে পান্থ কানাই ও তাসনিয়া ফারিণ ছাড়াও অন্যতম চরিত্রে আছেন ‘স্বপ্নজাল’-‘পরাণ’-খ্যাত ইয়াশ রোহান।

পান্থ কানাই জানান, ‘ছবিটির কাজ বেশ আগেই শুরু হয়েছে। তবে আমার অংশ এখন চলছে। জীবনে প্রথম অভিজ্ঞতা অভিনয়ে। তাও আবার পূর্ণদৈর্ঘ্য সিনেমা। সব মিলিয়ে অভিনয়ের অভিজ্ঞতা দারুণ।’

এতে পান্থ কানাই অভিনয় করছেন একটি অ্যাড এজেন্সির মালিক হিসেবে। অন্যদিকে ফারিণ হচ্ছেন মডেল। মূলত এজেন্সি প্রধান ও মডেলের মধ্যে নানা ঘটনা দিয়ে সাজানো হয়েছে ‘দাহকাল’-এর গল্প।

প্রথম অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করে পান্থ কানাই বলেন, ‘প্রথমে খুব নার্ভাস ছিলাম। পরে ডিরেক্টরের সাহস ও ধমক খেয়ে চেষ্টা করি। এরপর দেখলাম ভালোই পারছি! এক একটি শট শেষ হচ্ছে, আর তালি পাচ্ছি ইউনিটের। অনেকেই বলছিলেন, আমি নাকি জাত অভিনেতা! এসব শুনে বেশ আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। আমি তো ভাবছি, এখন থেকে গানের পাশাপাশি নিয়মিত অভিনয় করবো। এটা বেশ মজার।’

জানা গেছে, ‘দাহকাল’-এর শুটিং এখন মাঝপথে আছে। প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা আসছে বছরের প্রথমাংশে।

সংগীতের তিন দশকের ক্যারিয়ার পান্থ কানাইয়ের। যিনি একাধারে মিউজিশিয়ান ও কণ্ঠশিল্পী। শেষ চমক দেখালেন ‘কোক স্টুডিও বাংলা’য়। তবে ক্যারিয়ারের এই পর্যায়ে একেবারে নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জাত-শিল্পী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 8 =