প্রসূন চট্টোপাধ্যায়ের নতুন ছবিতে চঞ্চল চৌধুরী?

সোমবার রাতের একটি পোস্ট। দু’জনে হাসিমুখে গা ঘেঁষে বসে আছেন। এক জন পরিচালক, অন্য জন অভিনেতা। অভিনেতা চঞ্চল চৌধুরী এবং পরিচালক প্রসূন চট্টোপাধ্যায়ের একসঙ্গে ছবি দেখে শুরু জল্পনা। ‘নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স’ (এনএবিসি)-তে যোগ দিতেই এই মুহূর্তে আমেরিকাতে রয়েছেন টলিপাড়ার অনেকেই। সেই সূত্রেই প্রসূন এবং চঞ্চল দু’জনেই বিদেশে।

দু’জনে একসঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন। যে ছবি ফেসবুকে পোস্ট করেছেন পরিচালক। ‘দোস্তজী’ ছবির মাধ্যমে এই মুহূর্তে এই নামটা সকলেরই পরিচিত। আর চঞ্চলের জনপ্রিয়তা দিনে দিনে ছড়িয়ে পড়েছে দেশ ছাড়িয়ে বিদেশে। তার অভিনীত বেশ কিছু সিনেমা এবং সিরিজ় নিয়ে চর্চার শেষ নেই। তাই দু’জনকে এক ফ্রেমে দেখে তৈরি হয়েছে উত্তেজনা।

প্রসূন নিজেদের ছবি পোস্ট করে লেখেন, “এ বার তা হলে এক নতুন পদ রান্না করা যাক!” সৃজিত মুখোপাধ্যায়ের পর এ বার কি তবে প্রসূনের ছবির প্রস্তুতি শুরু করে দিলেন বাংলাদেশি অভিনেতা?

নিউ ইয়র্ক থেকে প্রসূন বললেন, ‘‘এখনও কিছু চূড়ান্ত হয়নি।’’ তবে প্রাথমিক স্তরে যে দু’জনের একপ্রস্ত কথাবার্তা হয়েছে, তা স্বীকার করে নিয়েছেন প্রসূন। ৭ জুলাই কলকাতায় ফিরবেন পরিচালক। উত্তর পেতে অপেক্ষা করতেই হবে।

আনন্দবাজার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × three =