প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে ৫০তম সিনেমা করছি: ঋতুপর্ণা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তার নতুন সিনেমা ‘স্পর্শ’র শুটিং করতে এসেছেন বাংলাদেশে। শনিবার (১২ আগস্ট) রাতে রাজধানীর নিকেতনে ফিল্ম ক্লাবে সংবাদিকের সঙ্গে আড্ডা দিতে ‘স্পর্শ’ টিমের সঙ্গে হাজির হন ঋতুপর্ণা। এসময় উঠে আসে তার নতুন সিনেমার বিষয়।

‘স্পর্শ’ সিনেমা নিয়ে ঋতুপর্ণা বলেন, যতবার ঢাকা আসি, ততবার মনে হয় নিজের শহরে এসেছি। এখন আমার বাবা এবং মায়ের দেশ। তাই নিজের দেশ মনে হয়। এবার ঢাকা এসেছি ‘স্পর্শ’ সিনেমার শেষ লটের শুটিং করতে। সুন্দর গল্পের একটা সিনেমা। খুব ভালো হচ্ছে শুটিং। এছাড়া এ সিনেমা নিয়ে বেশি বলতে চাইছি না।

অভিনেতা নিরবের বিষয়ে ঋতুপর্ণা বলেন, খুব ভালো অভিনয় করেন। সামনে আরও ভালো কাজ করবেন। অনেক সময় পড়ে আছে। সামনে ওর (নিরবের) ভবিষ্যৎ অনেক ভালো।

‘জ্যাম’ সিনেমা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, সিনেমাটার আবারও কাজ শুরু হবে। এসব নিয়ে কথা হচ্ছে। আশা করছি খুব শিগগির আপনারা তথ্য পেয়ে যাবেন।

কথা হয় প্রসেনজিতের সঙ্গে জুটি নিয়েও। আবারও একসঙ্গে দুজনকে দেখা যাবে কি না- এমন প্রশ্নে ঋতুপর্ণা বলেন, অনেক ভালো কাজ উপহার দিয়েছি আমরা। অনেক বছর পর ‘প্রাক্তন’ সিনেমায় আমরা জুটি হয়ে এসেছিলাম। সিনেমাটা ব্লক বাস্টার হয়েছে। নতুন তথ্য হলো আমাদের জুটির ৫০তম সিনেমা হতে যাচ্ছে। এখনো নাম ঠিক হয়েনি, কাজ চলছে। এ বছরই শুটিং শুরু হবে। সিনেমাটা নির্মাণ করবেন কৌশিক গাঙ্গুলি।

আড্ডার শেষ দিকে বাংলাদেশের অন্য নায়কদের সঙ্গে অভিনয়ের স্মৃতির প্রসঙ্গ তোলেন। একই সঙ্গে ফেরদৌসের নতুন সিনেমা দেখতে আহ্বান জানান ঋতুপর্ণা। তিনি বলেন, ফেরদৌস আমার পারিবারিক বন্ধু, অনেক বছরের সম্পর্ক। সারাজীবন থাকবে। তার একটা সিনেমা মুক্তি পেয়েছে, ‘মাইক’ নামের। খোঁজ নিয়ে জেনেছি সিনেমাটা খুব ভালো চলছে। ফেরদৌসের আরও একটা সিনেমা মুক্তি পাবে। সেই সিনেমা দেখারও আহ্বান জানান ঋতুপর্ণা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − 3 =