‘প্রিয়তমা’র শুটিং সেটে কলকাতার ইধিকা

মঙ্গলবার সকালে ইধিকা পাল ঢাকায় এসেছেন। আর গতকাল সকালে তিনি ঢাকেশ্বরী মন্দিরে গিয়েছিলেন। আজ পুরান ঢাকায় প্রিয়তমা সিনেমার শুটিংয়ে অংশ নেবেন ইধিকা। বাংলাদেশের সিনেমায় অভিনয়ের আগে কলকাতায় একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। বাংলাদেশের সিনেমা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘বাংলাদেশের সিনেমা খুব কম দেখা হয়েছে। তবে যেসব সিনেমা দেখেছি তা দেখে আমার উপলব্ধি, বাংলাদেশের সিনেমার গল্প ও নির্মাণশৈলী খুব ভালো।’

শুরু হতে যাচ্ছে শাকিব খানের নতুন সিনেমার শুটিং। সিনেমার নাম ‘প্রিয়তমা’। হিমেল আশরাফের পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করেছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে ওপার বাংলার পরিচিত মুখ ইধিকা পালকে।

ইধিকা পালের কাছে প্রিয়তমা সিনেমা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘‌আমার প্রিয়তমা সিনেমার গল্পটা অনেক ভালো। আমার সিনেমার পরিচালক শ্রদ্ধেয় হিমেল আশরাফ যখন যোগাযোগ করলেন, তখন তার কাছে গল্প শুনেই আমার ভীষণ ভালো লেগে যায়। এখানে আসার আগে শাকিব খানের সঙ্গে একবার আলাপ পরিচয় হয়েছে। তিনি কত বড় সুপারস্টার তা এখানে আসার আগেই আমি আভাস পেয়েছি। একটি ভালো প্রজেক্টের সঙ্গে যুক্ত হলাম। কৃতজ্ঞতা প্রকাশ করছি সিনেমার প্রযোজক আরশাদ আদনানের প্রতি। আজ থেকে শাকিব খানের সঙ্গে কাজ শুরু, আশীর্বাদ চাইছি সবার।’

ইধিকা পাল কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী। তিনি বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী তিনি। তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘‌কপালকুণ্ডলা’। এ ধারাবাহিকে ‘‌পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন এ সুন্দরী। পরে জি বাংলায় জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান চরিত্রে তাকে দেখা যায়। এছাড়া দুটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন।

অন্যদিকে পরিচালক হিমেল আশরাফ দীর্ঘদিন ধরে নাটক নির্মাণের সঙ্গে জড়িত ছিলেন। ২০১৭ সালে মুক্তি পায় তার পরিচালিত প্রথম সিনেমা সুলতানা বিবিয়ানা। ছয় বছর পর শাকিব খান ও ইধিকাকে নিয়ে দ্বিতীয় সিনেমা প্রিয়তমা নিয়ে ব্যস্ত এ নির্মাতা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − 11 =