ফারিণের ‘আরো এক পৃথিবী’ ৩ ফেব্রুয়ারি কলকাতায় মুক্তি পাচ্ছে

২৭ বছর বয়সী প্রতীক্ষার জীবন ঘিরে সিনেমাটি গল্প। সে হঠাৎই আবিষ্কার করে যে তার জীবন ভরেছে মিথ্যায়, লন্ডনেও তার জীবনে নেমে আসে বিপদ। তিনি এক জগৎ থেকে অন্য জগতে পাড়ি দেন চার জনে সঙ্গে। শেষ পর্যন্ত, চার চরিত্রের তাদের জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং ঘটনার মুখোমুখি হওয়া ছাড়া কোন বিকল্প থাকে না। সিনেমায় ‘প্রতীক্ষা’ চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। সিনেমায় অন্যান্য মুখ্য তিন চরিত্রে রয়েছেন অনিন্দিতা বসু, কৌশিক গঙ্গোপাধ্যায় সাহেব ভট্টাচার্য।

তাসনিয়া ফারিণ টেলিভিশন নাটক দিয়ে দর্শকের প্রশংসা পান। এরপর ওটিটি প্ল্যাটফর্ম যেন তার জন্য আশীর্বাদ বয়ে আনল। একাধিক ওয়েব সিরিজে তার অভিনয়ের মুন্সিয়ান অনেককেই মুগ্ধ করেছে। তাই তাকে বড়পর্দায় দেখা ইচ্ছাটাও ভক্তদের জন্য যেন স্বাভাবিক চাহিদা।

লন্ডনে বসবাসকারী চার প্রবাসী বাঙালির গল্প নিয়ে ‘আরো এক পৃথিবী’ সিনেমাটি তৈরি করেছেন পরিচালক অতনু ঘোষ।  ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছিল আগেই। এবার ঘোষণা করা হল ছবি মুক্তির তারিখ। ২০২৩ সালের ৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি। ২০২২ সালেই ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও সেই সিদ্ধান্ত বদলে ছবি মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়। ছবির সম্পূর্ণ শুটিং হয়েছে লন্ডনে। সংগীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র। অনির্বাণ মুখোপাধ্যায়ের লেখা গানে কণ্ঠ দিয়েছেন পোর্শিয়া সেন ও সমন্ত্যক সিংহ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 4 =