পারভীন ববির চরিত্রে দেখা দেবেন তৃপ্তি

‘কালা’, ‘লায়লা মজনু’ ও ‘বুলবুল’-এর মতো ভিন্ন রকমের গল্প দিয়ে দর্শকদের প্রশংসা পান তৃপ্তি দিমরি। সম্ভাবনাময় অভিনেত্রী হিসেবে তাঁর নাম উচ্চারিত হতে থাকে ইন্ডাস্ট্রিতে। তবে গত বছর সন্দীপ রেড্ডি ভাঙার ‘অ্যানিমেল’ সিনেমা দিয়ে ক্যারিয়ারের মোড় ঘুরে যায় তৃপ্তির। রণবীর কাপুরের সঙ্গে স্বল্প সময়ের উপস্থিতিতেও বাজিমাত করেন।

এর পর থেকে ইন্ডাস্ট্রিতে চলছে তাঁর সুসময়। একের পর এক বড় বাজেটের সিনেমার অফার পাচ্ছেন। গত ১৯ জুলাই মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নতুন সিনেমা ‘ব্যাড নিউজ’। কমেডি ঘরানার এ গল্পে ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন। বক্স অফিসেও সিনেমাটি ইতিবাচক সাড়া পেয়েছে।

এ ছাড়া ‘ভুল ভুলাইয়া থ্রি’ ও ‘ধড়ক টু’-এর মতো আলোচিত সিনেমা মুক্তির অপেক্ষায় আছে তৃপ্তির। এবার এল আরও এক সুখবর।ফিল্মফেয়ার জানিয়েছে, বলিউডের কালজয়ী অভিনেত্রী পারভীন ববির চরিত্রে অভিনয় করবেন তৃপ্তি। যদিও আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি। গুঞ্জন যদি সত্যি হয়, তবে এটি তৃপ্তির ক্যারিয়ারের একটি মাইলফলক হতে যাচ্ছে।

পারভীন ববি ছিলেন সত্তর ও আশির দশকের বলিউডের আলোচিত মুখ। তাঁর অভিনীত কালজয়ী সিনেমার মধ্যে রয়েছে ‘দিওয়ার’, ‘অমর আকবর অ্যান্থনি’, ‘খাট্টা মিঠা’ প্রভৃতি।

পুরুষপ্রধান ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় ও উপস্থিতি দিয়ে আলাদা জায়গা করে নিয়েছিলেন পারভীন ববি। ওই সময়ের অন্যান্য অভিনেত্রীর তুলনায় তাঁকে নিয়েই চর্চা হতো বেশি।

তবে একদিকে যেমন তাঁর পেশাগত জীবনে ছিল সাফল্যের ছড়াছড়ি, অন্যদিকে ব্যক্তিগত জীবনে নানা প্রতিকূলতার সঙ্গে লড়তে হয়েছে পারভীন ববিকে। মানসিক স্বাস্থ্য অবনতির কারণে একসময় লোকচক্ষুর অন্তরালে চলে যেতে হয় অভিনেত্রীকে। এ বায়োপিকে পারভীন ববির ব্যক্তিগত ও চলচ্চিত্র—দুই জীবনই উঠে আসবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 4 =