বলিউডের অভিনেত্রী কারিনা কাপুরের ৪১তম জন্মদিন আজ

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খানের ৪১তম জন্মদিন আজ। মঙ্গলবার ৪১-এ পা দিলেন এ অভিনেত্রী। একচল্লিশের জন্মদিন স্বামী সাইফের সঙ্গে নির্জন দ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন এ নায়িকা। কারিনা এবং সাইফের সঙ্গে রয়েছেন তাদের দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গীর আলি খান। বেড়াতে গিয়ে সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

চলচ্চিত্র পরিবারে বেড়ে ওঠা কারিনার বড় পর্দায় অভিষেক হয় রিফিউজি সিনেমা দিয়ে। এরপর একে একে অভিনয় করেছেন অসংখ্য ব্যবসা সফল সিনেমায়। হিন্দি সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। ১৯৮০ সালের ২১ শে সেপ্টেম্বর মুম্বাইতে জন্মগ্রহণ করেন। তার বাবা অভিনেতা রণধীর কাপুর ও মা ববিতা শিবদাসানি। বড় বোন অভিনেত্রী কারিশমা কাপুর। আর দাদু বলিউড সিনেমার কিংবদন্তি রাজ কাপুর।

দুই হাজার সালে রিফিউজি দিয়ে বড় পর্দায় অভিষেক বেবোর। ঐতিহাসিক কাহিনী নির্ভর। অশোকা এবং মেলোড্রামাধর্মী কাভি খুশি কাভি গাম দিয়ে হিন্দি চলচ্চিত্রে শক্ত অবস্থান গড়ে তোলেন কারিনা

ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ বহু পুরস্কার ঝুলিতে আছে বেবোর। ২০১২ সালের অক্টোবরে সাইফ আলী খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কারিনা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − eleven =