বাগদান সারলেন সোনাক্ষী সিনহা!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা  ৯ মে সোমবার কয়েকটি ছবি শেয়ার করে আবারও আলোচনার জন্ম দিলেন। কারণ সেই ছবিগুলো দেখে ভক্তরা মনে করছেন বাগদান সেরেছেন সোনাক্ষী।

সোনাক্ষী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একাধিক ছবি প্রকাশ্যে এনেছেন। যেখানে তার বাম হাতের অনামিকায় জ্বল জ্বল করতে দেখা গেছে একটি বড় এনগেজমেন্ট রিং। শুধু তাই নয়, তার প্রকাশ্যে আনা ছবি দুটোর মাঝে এক রহস্যময় পুরুষের অস্তিত্ব মিলেছে। একটি ছবিতে সেই পুরুষের হাত ধরে আছেন সোনাক্ষী। অপরটায় রহস্যময়  সেই পুরুষের কাঁধে মাথা রেখেছেন অভিনেত্রী।

ছবিগুলির ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘আমার জন্য একটা বড় দিন!!! আমার জীবনের একটা বড় স্বপ্ন আজ পূরণ হলো, আপনাদের সঙ্গে শেয়ার করার অপেক্ষা আর সহ্য করতে পারছি না। ভাবিনি এত সহজ হবে।’

গেল সপ্তাহেও ‘নোটবুক’ অভিনেতা জহির ইকবালের সঙ্গে সোনাক্ষী সম্পর্কের গুঞ্জন উঠেছিল। সেই প্রসঙ্গে জহিরকে বলতে শোনা যায়, ‘এই নিয়ে কথা বলতে বলতে আমি ক্লান্ত। এখন তো কিছু বলাও বন্ধ করে দিয়েছি। আমাদের সম্পর্কের খবর শুনে যদি আপনার আনন্দ লাগে তাহলে এই খবর আরও বেশি করে পড়ুন। আর যদি মন খারাপ হয়, রাগ হয়, তাহলে বলব আমি দু:খিত। এটা নিয়ে ভাবা বন্ধ করে দিন।’

২০১০ সালে সালমান খানের বিপরীতে ‘দাবাং’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষী। ‘দাবাং’ সিরিজ ছাড়াও ‘হলিডে’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘আর রাজকুমার’, ‘মিশন মঙ্গল’ ছবিতে কাজ করেছেন তিনি। সর্বশেষ সোনাক্ষীকে দেখা গিয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে অজয় দেবগণের সঙ্গে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − six =