‘বাথরুমে টিফিন খেতাম, অন্য বাচ্চাদের মুখোমুখি হতাম না’

সম্প্রতি প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি আমার দুপুরের খাবার বাথরুমে একটা স্টলের মধ্যে ঢুকে খেতাম, এতটাই নার্ভাস ছিলাম আমি। আমি জানতাম না কীভাবে ক্যাফেটেরিয়াতে গিয়ে খাবার নিতে হয়। আমি একটা ভেন্ডিং মেশিন থেকে Dortios নিতাম, বাথরুমে গিয়ে জলদি জলদি খেয়ে নিতাম। তারপর ক্লাসে চলে যেতাম। যাতে আমাকে অন্য বাচ্চাদের মুখোমুখিও হতে না হয়।’

অভিনেত্রী আরও যোগ করেছেন সেখানে একজন ভারতীয়র থেকে নিজেকে একজন নন-আমেরিকান মনে হত বেশি। প্রিয়াঙ্কা স্বীকার করেছেন যে সবার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে বেশ খানিকটা বদলান নিজেকে। তাকে তার সমবয়সীদের ব্যাখ্যা করতে হয়েছিল কেন তিনি ডেটে যেতে বা রাতে বাইরে থাকতে সাবলীল নন। কারণ তিনি রক্ষণশীল পরিবার থেকে এসেছেন। যদিও পরে তিনি আত্মবিশ্বাস ফিরে পান। এবং সেখানকার পরিবেশের সঙ্গে একটা সামঞ্জস্য গড়ে নেন।

প্রিয়াঙ্কা চোপড়া একাধিক সাক্ষাৎকারে সেই সময়ের কথা বলেছিলেন যখন তিনি পড়াশোনার জন্য গিয়েছিলেন মার্কিন মুলুকে। ফের একবার সেই সময়ের স্মৃতিচারণ করলেন ‘সিটাডেল’ অভিনেত্রী। প্রিয়াঙ্কা চোপড়া জোনাস সারা বিশ্বের সবচেয়ে সম্মানিত সেলিব্রিটিদের একজন। বলিউডের পর হলিউডেও নাম করেছেন। তাবড় তাবড় তারকাদের তালিকায় নাম লিখিয়েছেন। তবে তিনিই যখন কিশোরীবেলায় লেখাপড়ার জন্য প্রথমবার গিয়েছিলেন মার্কিনমুলুকে তখন কম কষ্ট করেননি।

প্রিয়াঙ্কার মতো আত্মবিশ্বাস খুব কম তারকার মধ্যেই দেখা যায়। তবে সেই সময় আত্মবিশ্বাসের অভাবেই ভুগছিলেন PC। এমনটাই যে সবার সাথে ক্যাফেটেরিয়াতে বসে খাওয়া বা খেলা করা কোনওটাই করেননি বেশ কয়েকদিন। সম্প্রতি, টুডে শোতে, অভিনেত্রী প্রকাশ করেছেন কিভাবে প্রথম কয়েক সপ্তাহ তার জন্য বেশ বেদনাদায়ক হয়ে উঠেছিল।

কাজের সূত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে সম্প্রতি দেখা গিয়েছে স্পাই থ্রিলার সিটাডেলে। তার হাতে রয়েছে বলিউড ছবি জি লে জারা-র কাজ। যদিও অভিনেত্রী জানিয়েছেন এখনই সেই ছবির কাজে হাত দেবেন না তিনি, আলিয়া আর ক্যাটরিনা। মেয়ে মালতী মেরি-কে নিয়েও আজকাল ব্যস্ত থাকেন তিনি আর নিক, এই মার্কিন গায়ককে প্রিয়াঙ্কা বিয়ে করেন ২০১৮ সালে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

12 + one =