বিগ বস থেকে সপ্তাহে ৩৫ লাখ অফার রিয়াকে

‘বিগ বস ১৫’তে রিয়ার থাকা নিয়ে তৈরি হয়েছে একাধিক জল্পনা! ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ১৫’ নিয়ে উত্তেজনা! ২ অক্টোবর প্রিমিয়ার হবে ভারতের সবথেকে আলোচিত রিয়েলিটি শো-র। সালমন খানের ‘বিগ বস’র জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। আপাতত চ্যানেল বিগ বস ওটিটি-র শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নাম সামনে এনেছে। সঙ্গে থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ!

আরও একটা নাম নিয়ে উত্তেজনা তুঙ্গে। ‘বিগ বস ’র তরফে জানানো হয়েছে, নির্মাতারা চাইছেন চলতি সিজনে বিগ বসের ঘরে থাকুক রিয়া চক্রবর্তী। প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা। এই নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবার মিটিংও করা হয়েছে। শোনা যাচ্ছে সপ্তাহপিছু তাকে অফার করা হয়েছে ৩৫ লাখ। যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। এই প্রথম কোনও প্রতিযোগী এত টাকা পাবেন!

সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরে আছেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাকে দায়ি করেছেন। মাদক মামলায় ছিলেন জেল হেফাজতে। ‘ডাইনি’র মতো তকমাও সেঁটে দেওয়া হয়েছে তার ওপর! যদিও সেভাবে কখনও সুশান্তের সঙ্গে সম্পর্কের সত্যি নিয়ে মুখ খোলেননি তিনি। শেষ সময়ে কেন তিনি সুশান্ত-র সঙ্গে ছিলেন না তাও জানা যায়নি। এখন দেখার ‘বিগ বস’-র ঘরে সেই রহস্যের উন্মোচন হয় কি না!

‘বিগ বস’র ঘরে কোন সদস্য কত টাকা পাচ্ছেন তা নিয়ে আলোচনা বরাবরের। ‘বিগ বস ৯’র ঘরে রিমি সেন নাকি প্রায় উপার্জন করেছিলেন ২.২ কোটি। শোনা যায় সিদ্ধার্থ শুক্লা পেতেন প্রতি সপ্তাহে ১৮-২০ লাখ। রেশমি দেশাইও আছেন এই তালিকায়। তিনি নাকি পেতেন ২০-২২ লাখ।

হিন্দুস্তান টাইমস্‌

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 4 =