বিজরী বরকতউল্লাহর জন্মদিন আজ

অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিসেবে বেশ সমাদৃত ও জনপ্রিয় বিজরী বরকতউল্লাহ। একসময় একাধারে অনেক নাটকে অভিনয় করলেও এ মুহূর্তে সেই সংখ্যা কমিয়ে দিয়েছেন তিনি। চলতি বছরে টিভি পর্দায় খুব একটা দেখা যায়নি তাকে। আজ ১৫ নভেম্বর এই অভিনেত্রীর দিনটি খুবই গুরুত্বপূর্ণ। কেননা, আজ যে তার জন্মদিন। জানা গেছে এবার বিশেষ কোন আয়োজন নেই জন্মদিন উপলক্ষ্যে। বিজরী তার মাকে কোনোরকম আয়োজন থেকে বিরত থাকতে বলেছেন।

বিজরী বলেন, আমার কাছে জন্মদিনটা অনেক গুরুত্বপূর্ণ একটি দিন। কারণ এ দিন আমি জন্মেছিলাম, আমার আম্মু আমার জন্মের মধ্য দিয়ে মা হয়েছিলেন। আমার জন্মের পর থেকে প্রত্যেক বছরেই জন্মদিনে কোনো না কোনো অনুষ্ঠানের আয়োজন করে থাকেন। স্কুল থেকে বাসায় ফিরে দেখতাম যে জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজন করা হয়েছে। সেসব স্মৃতি আজ এই সময়ে এসে খুব বেশি বেশি মনে পড়ে। তো আমার আম্মু-আব্বু সবসময়ই আমার জন্মদিনটি বিশেষভাবে উদযাপন করে থাকেন।

কিন্তু এবার আমি চাচ্ছি যেন কোনোরকম আয়োজন না করা হয়। কারণ আমার আম্মু কিছুটা অসুস্থ। তবে এরই মধ্যে বিজরী জন্মদিন উপলক্ষে স্বামী দিনারের কাছ থেকে উপহার পেয়েছেন। এদিকে বিজরী বরকতউল্লাহ নিয়াজ মাহবুবের নির্দেশনায় ও অনিমেষ আইচের রচনায় নতুন টিভি ‘বাংলা টিভি’র জন্য নির্মিত পাঁচ পর্বের ধারাবাহিক ‘গুড়াগাড়া’তে অভিনয় করেছেন। এরই মধ্যে নভেম্বরের প্রথম সপ্তাহে নাটকটির শুটিং শেষ করে এসেছেন বিজরী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 + 7 =