বিটিভিতে দুর্গাপূজায় ‘শারদ আনন্দ’

প্রতি বছরের মতো এবারও আয়োজন দুর্গাপূজার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’ আয়োজন করেছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। অনুষ্ঠানটি নাচ, গান, তারকা আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) বিজয়া দশমীতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর অনুষ্ঠানটি প্রচারিত হবে। মঙ্গলবার (৪ অক্টোবর) এমনটিই জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক এল রুমা আকতার। জগদীশ এষের পরিকল্পনায় এটি গ্রন্থনা করেছেন সুমন সাহা।

এবারের শারদ আনন্দের সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। প্রথমবারের মতো অনুষ্ঠানটি একসঙ্গে উপস্থাপনা করেছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

অনুষ্ঠানটির প্রযোজক আরও জানান, পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করা হয়েছে। গানটি লিখেছেন কনিষ্ক শাসমল। গোলাম সারোয়ারের সুর ও সংগীতে গানটি গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, সপ্নীল রাজীব ও অনন্যা আচার্য্য।

এছাড়া দ্বৈত গান গাইবেন প্রিয়াংকা গোপ ও সমরজিৎ। আরতী নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন- শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করবেন প্রিয়াংকা সরকার ও তার দল।

দুর্গাপূজার আরেকটি বিশেষ আয়োজন আবির খেলা। অনুষ্ঠানে আবির খেলা নিয়ে আসবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। দলীয় এ নৃত্যটি পরিচালনা করেছেন অনিক বোস।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two + 11 =