বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষের তকমা পেলেন প্যাট্রিক ডেম্পসি

প্রায় দুই দশক ধরে জনপ্রিয়তার তুঙ্গে ছিল এবিসি চ্যানেলের টিভি শো—গ্রে’স অ্যানাটমি। এই টিভি শোর নিউরোসার্জন ডেরেক শেফার্ড চরিত্রে অভিনয় করে ছোটপর্দার জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন প্যাট্রিক ডেম্পসি। ডেম্পসি ভক্তদের সাড়ায় এতই আলোচিত হয়েছেন যে তাঁকে দেখা গেছে যুক্তরাষ্ট্রের পিপল ম্যাগাজিনের অসংখ্য সংখ্যার মলাটে। ম্যাগাজিনটির জরিপে এখন তাঁকে বলা হচ্ছে, জীবিত পুরুষদের মধ্যে সবচেয়ে আবেদনময়।

৫৭ বছর বয়সী এ অভিনেতা পিপল ম্যাগাজিনকে বলেন, ‘আমি আনন্দিত যে, আমার জীবনের এ পর্যায়ে এসে এটি হচ্ছে। স্বীকৃতি পাওয়া আনন্দের বিষয় এবং এতে অবশ্যই আমার অহংকার কিছুটা বেড়েছে। তবে আমি ইতিবাচক কিছুর জন্য এ স্বীকৃতি ব্যবহার করতে পারব।’ডেম্পসি তাঁর মায়ের স্মরণে প্রতিষ্ঠা করেছেন ডেম্পসি সেন্টার। প্রতিষ্ঠানটিতে ক্যানসার রোগী ও তাঁদের স্বজনদের সহযোগিতা করা হয়।

ডেম্পসির স্ত্রী জিলিয়ান (৫৭) একজন মেকআপ আর্টিস্ট। নিজস্ব বিউটি লাইনও আছে তাঁর। ডেম্পসি ও জিলিয়ান দম্পতির তিন সন্তান। অভিনয়ের পাশাপাশি রেসিংকার চালাতে ভালোবাসেন ডেম্পসি।

বিশ্বের সবচেয়ে আবেদনময় পুরুষের তকমা পাওয়ার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে ডেম্পসি বলেন, ‘আমি একেবারে অবাক হয়ে গিয়েছিলাম। এরপর অবশ্য হাসি পেয়েছিল। ভেবেছিলাম এটা নিশ্চয়ই ইয়ার্কি!’

এ তালিকায় স্থান পাবেন বলে কখনো ভাবতেও পারেননি ডেম্পসি। সন্তানদের ইঙ্গিত ডেরেক ম্যাকড্রিমি খ্যাত এ অভিনেতা বলেন, ‘ওরা আমাকে নিয়ে এখন মজা করবে। তবে ওরাই আমাকে তরুণ রাখে।’ আগামী ডিসেম্বরে মুক্তি পেতে যাওয়া বায়োপিক ‘ফেরারি’তে নিজের রেসিং দক্ষতা প্রদর্শন করবেন ডেম্পসি। মাইকেল মান পরিচালিত এ সিনেমায় তাঁকে ইতালীয় রেসিংকার ড্রাইভার পিয়েরো তারুফির ভূমিকায় দেখা যাবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − one =