ব্রাজিলে হলিউড অভিষেক উদযাপন করলেন আলিয়া

গতকাল প্রকাশিত হয়েছে নেটফ্লিক্সের স্পাই থ্রিলার হার্ট অব স্টোনের ট্রেলার। সিনেমায় অভিনয় করেছেন ওয়ান্ডার ওম্যানখ্যাত গাল গাদত। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন আলিয়া ভাট। এছাড়া আছেন অভিনেতা জেমি ডোরন্যান। সম্প্রতি নেটফ্লিক্স এ সিনেমার ট্রেলারসহ অন্যান্য আরো কিছু পরিকল্পনা প্রকাশ করেছে। ব্রাজিলের টুডুম ইভেন্টে এ পরিকল্পনাগুলো প্রকাশ করা হয়। ইভেন্টটিতে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। গোলাপি পোশাকে চারটি ছবির কোলাজ পোস্ট করে তিনি লিখেছেন, ‘‌দিস বারবি ইজ জেট ল্যাগড।’ নিজের হলিউড অভিষেক উদযাপনে কোনো সুযোগ ছাড়তে রাজি নন তিনি। তাই জেট ল্যাগ নিয়েই গাল গাদতের সঙ্গী এ সিনেমার প্রমোশন করলেন।

গোলাপি রঙের সাটিনের পোশাক পরেছিলেন আলিয়া। জেট ল্যাগে থাকলেও তাকে দেখে তেমন মনে হচ্ছিল না। ভক্তরাও তাকে কমেন্টের মাধ্যমে উদ্দীপিত করেছেন। এর মধ্যে তারকাদের কমেন্টও ছিল। কারিনা কাপুর লিখেছেন, ‘‌তুমি কেন সেরা? কারণ, তুমিই সেরা।’ আলিয়ার মা সোনি রাজদানও ছবিতে কমেন্ট করেছেন।

ব্রাজিলে হয়ে যাওয়া ইভেন্টের বেশকিছু ছবি শেয়ার করেছেন গাল গাদতও। তিনি সিনেমার কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। জেমি ডোরন্যান আছেন তার সহ-অভিনেত্রীদের সঙ্গে। গাল গাদতের পোস্ট করা ছবিতে দেখা যায় তিনজন অভিনেতা-অভিনেত্রী একটি হলের মাঝখানে দাঁড়িয়ে আছেন। ভক্তরা তাদের প্রশংসায় চিৎকার করছেন। গাল গাদত ব্রাজিলের এ আয়োজনের প্রশংসা করেছেন। তিনি লিখেছেন, ‘‌সেট আপ, শট, সবই অসাধারণ।’ গাল গাদতের পোস্ট করা আরেকটি ভিডিওতে দেখা যায় জেমি, গাদত ও আলিয়া একসঙ্গে ছবি তুলছেন। তিনি এ ভিডিওর ক্যাপশনে ব্রাজিলকে ধন্যবাদ দিয়েছেন।

আলিয়াকে নিয়ে মিডিয়া বেশ সরগরম। ব্রাজিলে যাওয়ার সময় এয়ারপোর্টে ভিকি ও ক্যাটরিনার সঙ্গে দেখা হয় তার। তিন তারকাকে একসঙ্গে খোশগল্প করতে দেখা যায়। আলিয়ার দিনকাল বেশ ভালোই কাটছে। গাঙ্গুবাই এ বছর বেশির ভাগ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কৃত হয়েছে। এদিকে ক্যাটরিনার সিনেমা নিয়ে তেমন খবর না থাকলেও ভিকি কৌশলের বেশকিছু সিনেমার কাজ চলছে। সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি-সারা অভিনীত জারা হাটকে জারা বাচকে। সিনেমাটি খুব একটা ব্যবসা না করলেও ভালোই আলোচনা তুলেছিল। এয়ারপোর্টর ভিডিওতে দেখা যায় ভিকি ও ক্যাট আলিয়াকে স্বাগত জানাচ্ছিলেন। বিষয়টি ভক্তদের জন্য বিশেষ, কেননা জয়া আখতার পরিচালিত সিনেমা জি লে জারায় দুজনকে দেখা যাবে।

হলিউড অভিষেকে আলিয়া বেশ আনন্দিত তা তো বোঝাই যায়। গাল গাদতের মতো অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন শেয়ার করা আলিয়ার ক্যারিয়ারের জন্য মাইলফলক হিসেবে দেখা যায়। সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন স্পাই চরিত্রে। ট্রেলারের শুরুতেই দেখা যায় তিনি বলছেন, ‘‌কোনো বন্ধু নেই, কোনো সম্পর্ক নেই। শুধু নিজের কাজটাকেই গুরুত্ব দিয়ে দেখতে হবে। হার্ট অব স্টোনে গাল গাদতের চরিত্রের নাম র‍্যাচেল স্টোন। চার্টার নামের এক এজেন্সির এজেন্ট সে। হলিউডের স্পাই-অ্যাকশন থ্রিলারের মতোই মনে হচ্ছে এর গল্প। এ ধারায় ‘‌সরকার ও সিস্টেম যেখানে ব্যর্থ’ সেখানে কাজ করে কার্যোদ্ধার করে এজেন্সি। এমনই এক গল্প নিয়ে এগিয়ে যাবে হার্ট অব স্টোন।

সিনেমায় আলিয়া ভাটের চরিত্রের নাম কেয়া ধাওয়ান। ২ মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেলারে তাকে খুব বেশি দেখা যায়নি, তবে বলা হচ্ছে আলিয়ার চরিত্রটি সিনেমায় গুরুত্বপূর্ণ। সত্যি বলতে এটা যেমন আলিয়ার জন্য গুরুত্বপূর্ণ, তেমনি বলিউডের জন্যও। কেননা প্রিয়াংকার সিটোডেল এরই মধ্যে ব্যর্থ হয়েছে। আলিয়ার সিনেমাটি যদি ভালো করে বা আলিয়াকে সিনেমায় গুরুত্ব দেয়া হয়, তার প্রতিক্রিয়া বলিউডের তারকাদের জন্য গুরুত্বপূর্ণ। তবে কী হচ্ছে তা জানার জন্য আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। সিনেমাটি নেটফ্লিক্সে স্ট্রিম হবে ১১ আগস্ট থেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 1 =