ভারতীয় অভিনেত্রী যুবিকা চৌধুরীর জন্মদিন আজ

যুবিকা চৌধুরীর ১৯৮৩ সালে ২ আগস্ট জন্মগ্রহণ করেন। তিনি একজন ভারতীয় অভিনেত্রী, যিনি ওম শান্তি ওম, সামার ২০০৭ এবং তোহ বাত পাক্কি-র মতো বলিউড চলচ্চিত্রে অভিনয় করেছেন। ২০০৯-এ তিনি গণেশের বিপরীতে মালয়ালি জোথিয়ালি নামে একটি কন্নড় সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১৫ সালে তিনি কালার্স টিভির আপাতবাস্তব অনুষ্ঠান বিগ বস ৯-তে প্রতিযোগী ছিলেন।

যুবিকা ২০০৪ সালে জি সিনেমা স্টারস কি খোজ-এ অংশ নিয়েছিলেন। এটি তাকে জনপ্রিয় টিভি সিরিয়াল অস্তিত্ব…এক প্রেম কাহানী-তে অভিনয়ের সুযোগ করে দেয়, এতে তিনি আস্থা’র চরিত্রে অভিনয় করেছিলেন। ২০০৬ সালে তিনি আপ কা সুরুর অ্যালবামের ওয়াদা তাইনু গানের জন্য হিমেশ রেশামিয়ার মিউজিক ভিডিও-তেও উপস্থিত হয়েছিলেন। তিনি কুনাল কাপুরের বিপরীতে কোকা-কোলার বিজ্ঞাপনেও হাজির হয়েছিলেন। ফারাহ খান তাকে লক্ষ্য করেন ওম শান্তি ওম (২০০৭)-এর মাধ্যমে বলিউডে প্রকাশ করেন।

পরবর্তীতে তিনি সামার ২০০৭ এবং তো বাত পাক্কি-র মতো চলচ্চিত্র অভিনয় করেছিলেন। ২০১১ সালে তিনি নটি @ ৪০ চলচ্চিত্রে গোবিন্দ’র বিপরীত এবং খাপ চলচ্চিত্রে মনোজ পাহওয়ার বিপরীতে প্রধান ভূমিকায় অভিনয় করেন। এনেমি (২০১৩) তে তিনি কে ক মেননের বিপরীতে অভিনয় করেছিলেন।

লাইফ ওকে-র শো দফা ৪২০ মাধ্যমে চৌধুরী টেলিভিশনে প্রত্যাবর্তন করলেও পরবর্তীকালে মধুরিমা তুলি তার স্থলাভিষিক্ত হন। ২০১৫ সালে তিনি রিয়েলিটি টিভি শো বিগ বস ৯-তে অংশ নিয়েছিলেন। ২০১৮ সালে তাকে জি টিভির কুমকুম ভাগ্য-য় টিনা-র ভূমিকায় দেখা গিয়েছিল। তাকে প্রিন্স নারুলার বিপরীতে শিখা-র ভূমিকায় লাল ইশকের একটি পর্বেও দেখা গিয়েছিল।

অভিনেতা বিপুল রায়ের সঙ্গে দশ বছর যুবিকার সম্পর্ক ছিল। বিগ বস ৯-এ থাকাবস্থায় প্রিন্স নারুলার সাথে দেখা হয় যুবিকার। নারুলা যুবিকার কাছে ১৪ ফেব্রুয়ারি ২০১৮-এ প্রস্তাব করেছিলেন এবং তারা বাগদান সম্পন্ন করেন। তাদের বিয়ে হয়েছিল ১২ অক্টোবর ২০১৮ মুম্বাইয়ে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 − one =