ভারতীয় গায়িকা সোনা মহাপাত্রের জন্মদিন আজ

ভারতীয় গায়িকা সোনা মহাপাত্র ১৭ জুন ১৯৭৮ ভারতের কটকে ওড়িশায় জন্মগ্রহণ করেন। তিনি একজন ভারতীয় একক সঙ্গীতশিল্পী, সঙ্গীত সুরকার, গীতিকার এবং প্রয়োজক। তিনি বিশ্বজুড়ে কনসার্ট সঞ্চালিত করেছেন এবং অ্যালবাম, একক, কনসার্টের তথ্য, মিউজিক ভিডিও, বলিউড চলচ্চিত্র এবং বিজ্ঞাপনে কাজ করেছেন।তার নিজস্ব উপাদান ছাড়াও, মহাপাত্র সফল রিমিক্স রেকর্ড করেছেন ডেভিড বউইর সাথে।

মহাপাত্র প্রকৌশল ও প্রযুক্তি মহাবিদ্যালয় থেকে ইন্সট্রুমেন্টেশন এ্যন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিষয়ে বি. টেক প্রকৌশলবিদ্যায় স্নাতক করেছেন। তিনি পুনের অন্যোন্যজীবিত্ব আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় থেকে বিপণন এবং ব্যবস্থা বিষয়ে এমবিএ করেন, এবং পরর্তিতে ব্র্যান্ড ব্যবস্থাপক হিশেবে কাজ শুরু করেন মুম্বইয়ের ম্যারিকোতে। যেখানে অন্যান্য ব্যান্ডের পাশাপাশি প্যারাশুট এবং ম্যাডিকারের মতো ব্রান্ডের ভার সামলাচ্ছেন তিনি।

মহাপাত্র, সুরকার ও সঙ্গীত পরিচালক রাম সম্পাতকে বিয়ে করেন, যার সাথে তার প্রথম ২০০২ সালে দেখা হয়েছিল, যখন তিনি ম্যারিকোতে ব্র্যান্ড ব্যবস্থাপক হিশেবে কাজ করেতেন। পরিচালক রাম মাধভানির মাধ্যমে মহাপাত্র এবং সম্পাতের পরিচয় ঘটে। তখন মাধভানির লেট’স টক চলচ্চিতে কাজ করছিলেন সম্পাত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 3 =