ভারতে যাচ্ছে ‘কথা কইও না’ টিম

সম্প্রতি ইমন চৌধুরীর সংগীতায়োজনে ‘সাদা সাদা কালা কালা’, ‘টাকা’সহ সিনেমার বেশ কিছু গান জনপ্রিয় হয়েছে। ব্যান্ড চিরকুট ছাড়ার পর নিজের গড়া ‘ইমন অ্যান্ড টিম’ নিয়ে কনসার্টেও নিয়মিত ইমন। কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনে তাঁর সংগীতায়োজনে ‘কথা কইও না’ গানটিও এখন শ্রোতার মুখে মুখে। গানটিতে কণ্ঠ দিয়েছেন এরফান মৃধা শিবলু ও বাউলশিল্পী আলেয়া বেগম। এবার ‘কথা কইও না’ টিম যাচ্ছে আগরতলার দর্শক মাতাতে।

২৬ আগস্ট ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার রবীন্দ্রভবনে ইমনের সংগীতায়োজনে গান শোনাবেন আলেয়া বেগম ও এরফান মৃধা শিবলু। সঙ্গে থাকবেন ইমন চৌধুরী অ্যান্ড টিমের বাকি সদস্যরা। শোনাবেন ‘কথা কইও না’, ‘সাদা সাদা কালা কালা’, ‘আটটা বাজে দেরি করিস না’সহ বেশ কিছু গান।

ইমন চৌধুরী বলেন, ‘অ্যানিমেটর নামের একটি প্রতিষ্ঠানের বর্ষপূর্তি উপলক্ষে সেখানে যাচ্ছি আমরা। ২৫ জনের দল নিয়ে যাচ্ছি। আশা করছি, দর্শকদের সুন্দর একটি সন্ধ্যা উপহার দিতে পারব। ২৫ আগস্ট রাতেই সেখানে যাব আমরা। এ ছাড়া ভারতে আরও বেশকিছু কনসার্টে অংশ নেব আমরা।’

ইমন জানান, আগরতলার কনসার্ট শেষে দেশে ফিরে আসবেন তাঁরা। পরবর্তী কনসার্টগুলোর তারিখ ও স্থান নির্ধারণ হলে আবারও ভারতে যাবেন ইমন ও তাঁর দল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 1 =