ভোগ আরায়ির কভার গার্ল রেখা

৬৮ বছর বয়সে এসে প্রথমবার ভোগ ম্যাগাজিনের কভার গার্ল হলেন রেখা। তার দেখা মিল ভোগ আরায়ির কভারে। ২০১৪ সালের পর থেকে তাকে আর সেই অর্থে পর্দায় দেখা যায়নি। তারপর এভাবে সোজাসুজি এই জনপ্রিয় ম্যাগাজিনের কভার পেজে এই রূপে ধরা দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী।

ছবিতে মাথায় জরির কাজ ভর্তি টুপিসহ সোনালি জরি এবং ছোট পাথরের কাজ করা পোশাক পরে থাকতে দেখা যায় রেখাকে। উইংগড লাইনার, মেরুন লিপস্টিকের সঙ্গে খোঁপা এবং জড়োয়ার গয়নায় নজর কাড়লেন তিনি।

আরেকটি ছবিতে তাকে ইজিপশিয়ান রানির বেশে দেখা যায়। মাথায় ময়ূরের পেখমের মতো মুকুট, কানে পেল্লাই সাইজের একটি দুল। পরণে রয়েছে মুকুটের সঙ্গে ম্যাচ করা সোনালি পোশাক যেখানে নীল এবং সোনালি জরির কাজ করা কলার এবং হাতা দেখা যাচ্ছে।

আরব দেশের রানির বেশেও তাকে দেখা যায়। মাথায় টিকলি, ফুল স্লিভ ব্লাউজের সঙ্গে সোনালি শাড়িতে যেন তার রূপ আরও ফেটে পড়ছিল। পায়ে পরেছিলেন স্টিলেটো। কে দেখে বলবে তার বয়স ৬৮! সাদা আনারকলি, নাগরাই জুতোর সঙ্গে ম্যাচিং গয়না পরেও দেখা যায় তাকে। প্রতিটা লুকেই যে তিনি বিশেষ ভাবে নজর কেড়েছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না।

তবে চমক দিয়ে তাকে পুরনো স্টাইলের পশ্চিমী পোশাকেও দেখা গেল বইকি! সাদা কলার এবং হাতাওয়ালা কালো গাউনে নজর কাড়লেন তিনি। মাথায় ছিল সেই সুপরিচিত ব্রিটিশ টুপি। একটি লাল গাউন পরা ছবিও দেখা যায় তার। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি ছবি করি বা না করি সিনেমা আমায় কখনই ছেড়ে যায় না। আমার কাছে বহু স্মৃতি আছে যা আমায় ভালো রাখে। যা আমি ভালোবাসি।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × four =