মানিকগঞ্জে মূকাভিনয়ে মঞ্চ মাতাবেন নিথর

মঞ্চ ও টিভিতে নিয়মিত অভিনয় ও মূকাভিনয় করছেন। সম্প্রতি গানের জগতেও আত্মপ্রকাশ করে প্রশংসিত হয়েছেন। মূলত মূকাভিনয় করে তিনি শিল্পের অঙ্গনে নিজের নামকে করেছেন উজ্জ্বল। শিশু-কিশোরদের মাঝে পেয়েছেন মূকাক হিিসেবে বিশেষ খ্যাতি।

আগামী  ২৮জানুয়ারি, শনিবার একক মূকাভিনয় করতে মানিকগঞ্জ জেলার ঘিউরে যাচ্ছেন নিথর মাহবুব। মানিকগঞ্জ জেলার ঘিউর দুর্গা নারায়ণ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে থাকছে তার এই মূকাভিনয় পরিবেশনা। বিদ্যালয়টির এসএসসি ৯৭ ব্যাচ তাদের ২৫বছর পূর্তি উপলক্ষে বিদ্যালয়ের মাঠে ২৭ ও ২৮ জানুয়ারি দুইদিনের অনুষ্ঠানের আয়োজন করেছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে বিকেল ৫.৩০টায় থেকে থাকবে নিথর মাহবুবের একক মূকাভিনয় পরিবেশনা। বিকেল ৬.৩০টায়  ক্লোজআপ তারকা রিংকু এবং ৭.৩০টায় ঢাকা ব্যান্ডের মাকসুদ গান পরিবেশনা করবেন।

নিথর মাহবুব বলেন, ‘মানিকগঞ্জের বিভিন্ন জায়গায় অনুষ্ঠানে এর আগে একাধিক বার মঞ্চনাটক ও খন্ড মূকাভিনয় করেছি। শিশু-কিশোরদের সংগঠন  জেনেসিস থিয়েটারে হয়ে। তবে এবার মানিকগঞ্জে যাচ্ছি ভিন্ন জায়গায়। আর এবারই প্রথম মানিকগঞ্জে একক ভাবে আমন্ত্রণ পেয়ে কোন অনুষ্ঠানে দীর্ঘ সময় নিয়ে শুধু মূকাভিনয় করবো।’

এদিকে নিথর মাহবুব জানান এবারের বছরের শুরুতেই তিনি দুটি নতুন ধারাবাহিক নাটকে অভিনয়ে যুক্ত হয়েছেন। একটির নাম ‘বসের চেয়ার’। নাটকটি রচনা করছেন ড. জে. আলী। পরিচালনা করছেন সৈয়দ শিপুল। একুশে টিভিতে চলমান ‘রোমান্টিক বাড়িওয়ালা’ নাটকের অভিনয়ে যুক্ত হয়েছি সম্প্রতি। এটি রচনা করছেন সোহেল রানা। পরিচালনা করছেন সেলিম রেজা।

‘আগন্তুক’ গানের সাফল্যের পর শীঘ্রই তিনি প্রকাশ করতে যাচ্ছেন তার নতুন গান ‘মুদ্রাস্ফীতি’। নতুন বছরের প্রথম দিনেই গানটি প্রকাশের ইচ্ছে ছিল। কিন্তু গত দেড় মাস ধরে তার মা অসুস্থ বলে গানটি প্রকাশ করা থেকে বিরত আছি। তার মা’র চিকিৎসা চলছে। সবার কাছে মা’র জন্য দোয়া চেয়েছেন এই শিল্পী।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − 3 =