মান-অভিমান শেষে আবার পাশাপাশি রাজ-পরী

কয়েক দিন আগে এক ফেসবুক স্ট্যাটাসে নিজের স্বামী শরিফুল রাজ ও চিত্রনায়িকা মিমের মধ্যে বিয়েবহির্ভূত সম্পর্কের ইঙ্গিত দেন পরীমণি। এ সূত্র ধরে শুরু হয় তাদের সংসার ভাঙার গুঞ্জন। এরই মাঝে মিম-পরীর পাল্টাপাল্টি স্ট্যাটাস সেই গুঞ্জনকে আরও উসকে দেয়।

বিতর্কের মাঝেই আবার শুক্রবার রাতে ফেসবুকে দেখা দিলেন পরীমণি। তবে এবার কোনো অভিযোগ নয়, সবার সঙ্গে নিজের সন্তানের তিন মাসের জন্মদিন পালন করার মুহূর্ত ভাগ করে নিলেন পরী। তার শেয়ার করা ছবিতে দেখা যায়, সন্তানকে আদর করছেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘আমাদের ছেলের তিন মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ’। সেই ছবিতে শরীফুল রাজকে দেখা না গেলেও অভিনেত্রী ফারিণ খানের পোস্ট করা ছবি ও ভিডিওতে একসঙ্গে দেখা গেছে তাদের। ওই ছবিতে দেখা যায়, ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে কোলে নিয়ে আদর করছেন রাজ, পাশে থাকা পরীমণিও হাসিমুখে আদর করছেন সন্তানকে।

এমন ছবি দেখার পর অনেক নেটিজেন মনে করছেন, সবকিছু ঠিক হয়ে গেছে এই তারকা দম্পতির। কেউ কেউ আবার বলছেন, আলোচনায় থাকতেই এমনটা করেছেন পরীমণি। এদিকে প্রথমে চুপ থাকলেও চলমান বিতর্ক নিয়ে মুখ খুলেছেন শরীফুল রাজ। তিনি বলেন, ‘সব সময় বলে আসছি পরীকে অনেক ভালোবাসি, সম্মান করি, আগামীতেও বলে যাব। যে বিষয় নিয়ে এত কথা হচ্ছে, সে প্রসঙ্গে আমি কিছুই জানি না। আর আমি এমন কিছুই করিনি, যেটার কারণে আমাদের সংসার ভাঙতে পারে। পরী ও রাজ্যকে (তাদের সন্তান) নিয়ে ভালোই আছি। আশা করি সবকিছু পরিষ্কার হবে আগামীতে।’

গুণিন সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তাঁরা। এরপর গত ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। মা হতে চলার খবরও একই দিনে প্রকাশ করেন পরীমণি। গত ১০ আগস্ট তাঁদের ঘর আলো করে আসে ছেলে শামীম মুহাম্মদ রাজ্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 + nine =