মাহির পাশে দাঁড়ালেন নায়িকা জাহারা মিতু

নায়িকা জাহারা মিতু ফেসবুকে লিখেন, মাহি আপু কি করেছেন? কাউকে খুন করেছেন? বিদেশে টাকা পাচার করেছেন? মানব পাচার করেছেন? নাহ তিনি এগুলোর কিছুই করেননি। তার অপরাধ তিনি বিপদে বাস্তবসম্মত জ্ঞান হারিয়ে ফেলেছিলেন। বাংলাদেশ থেকে পাঠানো তথ্যের ভিত্তিতে যা তার কাছে বিশ্বাসযোগ্য মনে হয়েছে তাই বলেছেন, তাই করেছেন। আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে নিয়ে তিনি যা বলেছেন তা সত্যিই উচিৎ হয়নি। হয়তো তার উচিৎ ছিলো তার কাছে যে তথ্য গিয়েছে তার উপর বরং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপর মহলের নিকট আশ্রয় প্রার্থনা করা। কিন্তু তিনি বোকামি করে বসেছেন।

এই নায়িকা আরও লিখেন: তিনি গ্রেপ্তার হয়েছেন, অবাক হইনি। লাইভ দেখার পর এটাই কাম্য ছিলো। সত্যি বলছি। কিন্তু এতোগুলো নারী পুলিশ দিয়ে দেশে পা রাখার সাথে সাথেই কেন? তিনি তো পালিয়ে যেতেন না। তাকে ডাকা যেতো। ওখানেই কথা বলা যেতো। আমি আইনের মার-প্যাঁচ বুঝি না, এজন্য হয়তো নিজেও অজ্ঞের মতন কথা বলতে পারি। তবে এতটুকু বুঝি তাকে একজন শিল্পী হিসেবে এতটুকু সম্মান দেওয়া যেতো।

এদিকে, গ্রেপ্তারের পর মাহিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কার্যালয়ে এবং তারপরে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়। সেই সাথে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক মো. ইকবাল হোসেন রিমান্ড আবেদন নামঞ্জুর করে এই চিত্রনায়িকাকে গাজীপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × 5 =