মৌসুমীর জন্মদিনে রাত ১২টায় কেক কাটলেন ওমর সানী

ঢাকাই সিনেমার সফল এবং প্রিয়দর্শিনীখ্যাত নায়িকা আরিফা পারভিন মৌসুমীর জন্মদিন আজ। মাঝ রাতে উপহার দিয়ে মৌসুমীকে চমকে দিয়েছেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। রাত ১২টায় বাসায় কাটা হয়েছে কেক।

‘শুভ জন্মদিন প্রিয়দর্শিনী, আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে সুস্থ রাখুন পরিবার নিয়ে ভালো রাখুন’-এভাবেই আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) জন্মদিনের প্রথম প্রহরে নন্দিত চিত্রনায়িকা মৌসুমীর জন্মদিনে শুভেচ্ছা জানান তার স্বামী জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। ওমর সানী বুধবার রাত ১২টার পর পারিবারিকভাবে জন্মদিনের প্রথম প্রহরে কেক কাটেন। পরে সেই ছবি ও একটি ভিডিও তার ফেসবুকে আপলোড করেন।

সঙ্গে তিনি স্ট্যাটাসে লেখেন, শুভ জন্মদিন প্রিয়দর্শিনী, আল্লাহ সুবহানাতায়ালা তোমাকে সুস্থ রাখুন পরিবার নিয়ে ভালো রাখুন। তোমার জন্মদিনে সবার মাঝে আমিও একজন ভালোবাসার মানুষ, সবাই দোয়া করবেন ওর জন্য। শুভ জন্মদিন। ১৯৭৩ সালের ৩ নভেম্বর খুলনায় জন্ম মৌসুমীর। বাবা নাজমুজ্জামান মনি ও মা শামীমা আখতার জামান। ১৯৯৩ সালে চলচ্চিত্রে আসেন ঢালিউডের ‘প্রিয়দর্শিনী’। এরপর আর পেছনে তাকাতে হয়নি। উপহার দিয়েছেন একে একে শতাধিক সিনেমা। ‘মেঘলা আকাশ’, ‘দেবদাস’, ও ‘তারকাঁটা’ ছবির জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আজ সন্ধ্যায় উত্তরায় একটি রেস্টুরেন্টে মৌসুমীর ফ্যানক্লাবের সদস্যরাও মৌসুমীকে নিয়ে কেক কাটবেন ।

ব্যক্তিগত জীবনে মৌসুমী ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানীর সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন। দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইনা (মেয়ে) নামের দুই সন্তান রয়েছে। মৌসুমী অভিনীত দুটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে মির্জা সাখাওয়াত হোসেনের ‘ভাঙন’ ও আশুতোষ সুজনের ‘দেশান্তর’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven − 10 =