মেয়ের নামে পুতুলের গান

গত বছর মা হয়েছেন সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। সন্তানকে দেখাশোনার পাশাপাশি গানেও সমানতালে সময় দিচ্ছেন তিনি। এ মাসেই মেয়ের জন্মদিন উপলক্ষে নতুন গান নিয়ে আসছেন পুতুল। গানের শিরোনামও রেখেছেন মেয়ের নামে ‘গীতলীনা’। পুতুল জানান, গীতলীনা যখন তাঁর গর্ভে ছিল, তখন তিনি নিজেই গানের কিছু অংশ লিখেছিলেন। আবার গীতলীনা যখন এই পৃথিবীর আলোর মুখ দেখল, তখন লিখেছেন বাকি অংশ। লেখার পাশাপাশি গানটির সুর ও সংগীতায়োজনও করেছেন পুতুল নিজেই।

পুতুলের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘পুতুল গান’-এ গানটি শিগগিরই প্রকাশ পাবে বলে জানিয়েছেন পুতুল। নিজের মেয়ের নামে তৈরি গানটি প্রসঙ্গে তিনি বলেন, ‘গীতলীনার প্রথম জন্মদিন। তাই ভাবলাম প্রথম জন্মদিনটি  স্মরণীয় করে রাখতে একটি গান প্রকাশ করি তাকে ঘিরে। যেহেতু আমি একজন সংগীতশিল্পী, তাই গানের চেয়ে বড় উপহার আর কী-ইবা হতে পারে আমার মেয়ের জন্য। গানের কথা এমন, “তোর জন্য শরীর আমার ফুলে ফেঁপে উঠেছে…।” আমার বিশ্বাস, অনেক আবেগ দিয়ে লেখা এবং গাওয়া এই গানটি শ্রোতা-দর্শকের ভালো লাগবে।’

জানা গেছে, শিগগিরই পুতুলের কণ্ঠে আরও একটি গান প্রকাশ পেতে যাচ্ছে। ‘আমায় মনে রাইখো’ শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন লুৎফর হাসান। সংগীতায়োজন করেছেন সৈয়দ রেজা আলী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

20 − 5 =