রঙিলা কিতাবে পরীমণি

নতুনভাবে ক্যারিয়ার গোছাচ্ছেন পরীমণি। মাতৃত্বকালীন বিরতির কারণে দীর্ঘদিন শুটিং করেননি। ছেলে রাজ্যর বয়স এক বছর পেরিয়েছে। পরীমণি এখন চাইছেন কাজে ফিরতে। সে প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। সিনেমার পাশাপাশি ওয়েব কনটেন্টও হাতে নিচ্ছেন অভিনেত্রী। গত দুই সপ্তাহের ব্যবধানে পরপর চারটি কাজে যুক্ত হয়েছেন পরী। এর মধ্যে দুটি সিনেমা, একটি ওয়েব ফিল্ম ও একটি ওয়েব সিরিজ।

পরীমণি বলেন, ‘আমার ক্যারিয়ার গ্রাফটা নতুন করে সাজাতে চাই। অনেক তো হলো, এবার দারুণ দারুণ কাজ নিয়ে ফিরতে চাই। আগে যে কাজ না ভেবেই হয়তো করে ফেলতাম, এখন ১০০ বার ভেবে করি। আমার বিশ্বাস, পরবর্তী কাজগুলো দর্শক খুব পছন্দ করবেন।’

সেপ্টেম্বরের মাঝামাঝি রায়হান রাফীর ওয়েব ফিল্ম ‘মায়া’র ঘোষণা দেন পরীমণি। এরপর ১৭ সেপ্টেম্বর রেজা ঘটক পরিচালিত সরকারি অনুদানের ‘ডোডোর গল্প’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। গত সপ্তাহে আরও একটি সিনেমায় পরীমণির অভিনয়ের খবর আসে। তানিম রহমান অংশুর পরিচালনায় ‘খেলা হবে’ নামের সেই সিনেমায় একসঙ্গে দেখা যাবে পরীমণি ও বুবলীকে। এ সিনেমার শুটিংয়ে ভারতে যাওয়ার জন্য সম্প্রতি মন্ত্রণালয় থেকে অনুমতি পেয়েছেন পরী, বুবলীসহ সিনেমার টিম।

গত রোববার রাতে পরীমণি দিলেন ‘রঙিলা কিতাব’-এর খবর। ‘দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাসের সঙ্গে একটি ছবি পোস্ট করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘সেকেন্ড ইনিংস, নতুন শুরু।’ রঙিলা কিতাব সাত পর্বের ওয়েব সিরিজ। হইচইয়ের জন্য তৈরি হতে যাওয়া এ সিরিজে পরীমণি ছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শ্যামল মাওলা ও পলাশ।

রঙিলা কিতাব তৈরি হচ্ছে লেখক কিঙ্কর আহসানের একই নামের উপন্যাস অবলম্বনে। বইটি প্রকাশিত হয়েছিল ২০১৫ সালে। মফস্বলের রাজনৈতিক ঘটনা, ক্ষমতা লাভের আশায় দুই দলের সংঘর্ষ, যড়যন্ত্র এ উপন্যাসের মূল বিষয় হলেও পাশাপাশি উঠে এসেছে ভালোবাসার গল্প। জানা গেছে, অক্টোবরের শেষ দিকে শুরু হবে রঙিলা কিতাব ওয়েব সিরিজের শুটিং।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

8 − six =