রূপঙ্করের পুজোর গান ‘দুগ্গা এবার ঘরে’

এবার পুজোয় রূপঙ্কর বাগচী নতুন গান নিয়ে এলেন।  দুর্গাপুজোর এই গান ‘দুগ্গা এবার ঘরে’র মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য, তৃণা সাহা, বিভান ঘোষ, রাজীব বসু সহ অনেকেই। গানটির মিউজিক ভিডিয়োতে দেখা যাবে এই অভিনেতাদের। যদিও ক্যাসেট, সিডির হাত ঘুরে ডিজিটালের দিকে আমরা যত এগিয়েছি ধীরে ধীরে কমেছে পুজোর গানের উন্মাদনা।

রূপঙ্কর পুজোর গান প্রসঙ্গে জানান, পুজোর থিম সং রেকর্ড করলাম। অসাধারণ একটি গান। এই সময় দাঁড়িয়ে ভীষণ প্রয়োজনীয় গান। এই গানের সুর করেছেন সং রাইটার রুদ্র এবং কথা ও সুর। ইকির মিকির প্রোডাকশন ও বং মিডিয়ার যৌথ উদ্যোগে রিলিজ করছে গানটি।

বং মিডিয়ার কর্ণধার আবির সাহার কথায়, ‘দুর্গাপুজো খুশির উৎসব, সব বিপদ কাটিয়ে মানুষ একটু আনন্দ করুক আমরা প্রার্থনা করি, এই গানের মাধ্যমে সেই বার্তা পৌঁছে দিতে চেয়েছি’। নীল ভিভান ও রাজীব আশাবাদী এই গানটি নিয়ে।

রূপঙ্করের গানের ভক্ত অনেকেই, গানের পাশাপাশি বেশ কয়েকবছর ধরেই অভিনয়েও হাত পাকিয়েছেন। সিনেমাতে আগেই কাজ করেছিলেন। এবার ওটিটিতে ডেবিউ করতে চলেছেন রূপঙ্কর বাগচীর। সম্প্রতি নিজের ফেসবুকে শাড়ি পরে ছবি দেন রূপঙ্কর। এ বিষয়ে তিনি জানান, ছবিটি নতুন একটি সিরিজের জন্য। তবে এই মুহূর্তে এর থেকে বেশি কিছু জানাতে চাননি রূপঙ্কর। সম্প্রতি ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে তাকে।

এই সময়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five − 4 =