লুইপার গানে নাচলেন টলিউডের নুসরাত

সংগীতশিল্পী লুইপার কন্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি গানের টিজারেই দুই বাংলায় ঝড় তোলা গানটি প্রকাশিত হল রবিবার (১৬ জানুয়ারি)।আমি রূপনগরের রাজকুমারী, দিওয়ানা যে সব আমারই, আমার রূপের জাদু দেখবি শুধু, কেউ করিসনা রে টাচ-নাচ ময়ূরী নাচ- কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে এল টিএম রেকর্ডসের নতুন গান ‘নাচ ময়ূরী নাচ’।

ক্ল্যাসিকেল ও রোমান্টিক ঘরানার বাইরে খুব একটা দেখা যায়নি এর আগে সংগীতশিল্পী লুইপাকে। এবার তিনি এলেন আইটেম ঘরানার গানে। নিজেকে ভেঙে নতুন করে গড়ার পেছনের কারিগর হিসেবে সম্পূর্ণ কৃতিত্ব দিলেন পাওয়ার কাপল কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীকে।

লুইপা আরও বলেন, “টিএম রেকর্ডসের যতোগুলো নতুন নতুন প্রযোজনা আসছে প্রত্যেকটিই বাংলা গানকে নতুন করে সমৃদ্ধ করছে। কেননা এর প্রতিটি ধাপ যত্ন করে সুনিপুনভাবে তৈরি করা হচ্ছে। আমার গানটিতেও তাই হয়েছে। কৃতজ্ঞতা টিএম রেকর্ডসের প্রতি আমাকে তাদের এই যাত্রায় প্রথম সারিতে সুযোগ করে দেয়ার জন্য।”

অন্যদিকে সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফর্মেন্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম। টিজার প্রকাশেই তোলপাড় ভারতীয় মিডিয়ায়।টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।

বার্তা২৪

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 19 =