শাকিবের ‘দরদ’-এ ভারতের সোনাল

গত জুলাই মাসে শাকিব খানকে নিয়ে প্যান ইন্ডিয়ান সিনেমার ঘোষণা দিয়েছিলেন নির্মাতা অনন্য মামুন। তিনি জানিয়েছিলেন, ‘দরদ’ নামের এ সিনেমায় শাকিবের বিপরীতে থাকছেন বলিউডের নায়িকা। এর পর থেকেই শোনা যাচ্ছিল একাধিক নায়িকার নাম। শেহনাজ গিল, জেরিন খান, নেহা শর্মাকে নিয়ে সংবাদও প্রকাশ হয়েছে বাংলাদেশ ও ভারতের একাধিক সংবাদমাধ্যমে।

তবে শেষ পর্যন্ত জানা গেল, তাঁরা কেউ শাকিবের নায়িকা হচ্ছেন না, বরং শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করবেন ভারতীয় অভিনেত্রী সোনাল চৌহান। এমন খবর গণমাধ্যমকে জানিয়েছে দরদ সিনেমার সহপ্রযোজনা প্রতিষ্ঠান ভারতের এসকে মুভিজ। ইতিমধ্যে চুক্তিও সম্পন্ন হয়েছে এ নায়িকার সঙ্গে।

এ বিষয়ে নিশ্চিত হতে যোগাযোগ করা হয় নির্মাতা অনন্য মামুনের সঙ্গে। সিনেমার শিল্পীদের নিয়ে মন্তব্য করতে রাজি না হলেও সোনাল চৌহানের বিষয়টি অস্বীকারও করেননি তিনি। অনন্য মামুন বলেন, ‘সিনেমার কাস্টিং চূড়ান্ত করছে ভারতের এসকে মুভিজ। এ বিষয়ে আমি কিছুই বলব না। এর আগে ফয়সাল খানের বিষয়টি জানিয়ে আমাকে অপ্রীতিকর অবস্থার মধ্য পড়তে হয়েছিল। তাই আনুষ্ঠানিক ঘোষণার আগে কারা থাকছেন এ সিনেমায় তা নিয়ে মন্তব্য করতে চাইছি না। তবে কাস্টিংয়ে আরও অনেক চমক আছে। খুব শিগগির সব জানানো হবে।’

২০০৮ সালে ইমরান হাশেমির সঙ্গে বলিউডের ‘জান্নাত’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় পথচলা শুরু সোনাল চৌহানের। শুধু বলিউডেই আটকে থাকেননি তিনি। হিন্দি সিনেমার পাশাপাশি নিয়মিত কাজ করেছেন ভারতের দক্ষিণি ইন্ডাস্ট্রিতে। সর্বশেষ প্যান ইন্ডিয়ান ‘আদিপুরুষ’ সিনেমায় দেখা গেছে সোনাল চৌহানকে।

জানা গেছে, এ মাসের ২০ তারিখ থেকে বারাণসীতে শুরু হবে দরদ সিনেমার শুটিং। এসকে মুভিজের সঙ্গে দরদ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করবে ভারতের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। অনন্য মামুনের সঙ্গে নির্মাতা হিসেবেও থাকছেন একজন ভারতীয় নির্মাতা। তবে তাঁর নাম এখনো জানানো হয়নি। বাংলার পাশাপাশি হিন্দি, মালয়ালাম, তেলুগু ও তামিল ভাষায় মুক্তি দেওয়া হবে সিনেমাটি। নির্মাতা অনন্য মামুন জানিয়েছেন, চলতি সপ্তাহেই দরদ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এর আগে সোশ্যাল মিডিয়ায় মামুন জানিয়েছিলেন, ১০ সেপ্টেম্বর থেকে সিনেমার শুটিং শুরু হবে। তবে নানা কারণে সে সময়ে শুটিং শুরু করা যায়নি। নির্দিষ্ট সময়ে সিনেমা শুরু না হওয়ায় অনেকেই ধারণা করেছিলেন সিনেমাটি আর হবে না। শোনা যাচ্ছিল শাকিব খান পারিশ্রমিক বাড়ানোর কারণে আটকে গেছে সিনেমাটি। তবে, সব জল্পনার অবসান ঘটিয়ে শিগগিরই সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা দিতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানগুলো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − 4 =