শাকিবের ভিসা জটিলতায় পেছাল দরদ সিনেমার শুটিং

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘দরদ’ নামের প্যান ইন্ডিয়ান সিনেমা নির্মাণ করছেন বাংলাদেশের নির্মাতা অনন্য মামুন। ২০ অক্টোবর থেকে ভারতের বারাণসী থেকে শুটিং শুরু হওয়ার কথা ছিল। পরিকল্পনামাফিক নির্মাতা সেখানে পৌঁছেও গেছেন। কিন্তু ভারতে কাজ করার ওয়ার্ক পারমিট না পাওয়ায় আটকে গেছেন শাকিব খান। এ কারণে এখনো শুরু করা যায়নি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এ সিনেমার শুটিং।

জানা গেছে, ১৫ অক্টোবর ভারতে যাওয়ার কথা ছিল শাকিব খানের। সেখানে চরিত্র অনুযায়ী লুক সেট করার পর ২০ তারিখ থেকে শুটিং শুরুর কথা ছিল। তবে ভিসা জটিলতার কারণে আটকে গেছে সব।

এদিকে, গণমাধ্যমকে নির্মাতা অনন্য মামুন জানিয়েছিলেন, ২৪ অক্টোবর থেকে শুরু হবে সিনেমার শুটিং। শাকিব খান ভারতে পৌঁছালে তাঁর অংশের শুটিং শুরু হবে। তার আগে মুম্বাইয়ে একটি সংবাদ সম্মেলন করা হবে। সংবাদ সম্মেলনে সিনেমার নির্মাতা, প্রযোজক ও অভিনয়শিল্পীদের উপস্থিত থাকার কথা রয়েছে।

এ বিষয়ে অনন্য মামুনের সঙ্গে যোগাযোগ করা হলে শুটিংয়ের বিষয়টি নিশ্চিত করতে পারেননি তিনি। জানালেন, তিনি এ বিষয়ে মিটিংয়ে ব্যস্ত আছেন। সহকর্মীদের সঙ্গে আলোচনা শেষে সিদ্ধান্ত জানাতে পারবেন। তাই এ নিয়ে পরে কথা বলতে চাইলেন।

দরদ সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে বলিউডের সোনাল চৌহানকে। ২০০৮ সালে ইমরান হাশমির সঙ্গে বলিউডের ‘জান্নাত’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় পথচলা শুরু সোনাল চৌহানের। সর্বশেষ এ অভিনেত্রীকে দেখা গেছে ‘আদিপুরুষ’ সিনেমায়। দরদ সিনেমায় আরও আছেন বাংলাদেশের মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের পায়েল সরকার, রাহুল দেব প্রমুখ। বাংলা, হিন্দি, তামিল, মালয়ালম—এই চার ভাষায় সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × four =