শার্লিন চোপড়ার অভিযোগে আটক রাখি সাওয়ান্ত

শার্লিন কাপুরের করা অভিযোগের উপর ভিত্তি করে মুম্বই পুলিশের হাতে আটক রাখি সাওয়ান্ত। বৃহস্পতিবারই নিজের নাচের অ্যাকাডেমি খোলার কথা ছিল রাখির। তার আগেই পুলিশের হাতে আটক হলেন তিনি। শার্লিন চোপড়া টুইট করে রাখির আটকের খবর দেন সোশ্যাল মিডিয়ায়।

সাজিদ খানকে কেন্দ্র করেই কুরুক্ষেত্র বাধিয়েছেন রাখি সাওয়ান্ত ও শার্লিন চোপড়া। ‘বিগ বস ১৬’র প্রতিযোগী সাজিদের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে এফআইআর করেছিলেন শার্লিন। শার্লিনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন রাখি। পালটা শার্লিনও অভিযোগ এনেছিলেন রাখির বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশের হাতে আটক রাখি।

অক্টোবর মাসে সাজিদ খানের বিরুদ্ধে সরব হন শার্লিন চোপড়া। “সাজিদ খান আমাকে তার যৌনাঙ্গ প্রদর্শন করেছিল। বলেছিল রেটিং দিতে। এবার আমি ‘বিগ বস’-এর অন্দরে ঢুকে ওকে রেটিং দিতে চাই”, এমনই অভিযোগ করেছিলেন শার্লিন। থানায় এফআইআরও করেন তিনি। এরপরই সাজিদের পক্ষ নেন রাখি। সাজিদকে বেকসুর বলেও দাবি করেন তিনি। প্রশ্ন তোলেন, কেন শার্লিন এত বছর পর এই কথাগুলি বলে প্রচার পাওয়ার চেষ্টা করছেন।

রাখির প্রশ্নের জবাব বিদ্রুপ করেই দেন শার্লিন। বলেন, “কিলো কিলো মেকআপ করে পুরুষদের সঙ্গে হোটেলের ঘরে যান রাখি। ঘন ঘন প্রেমিক ও স্বামী বদলান। তিনি কেমন করে বুঝবেন!” এতেই ক্ষিপ্ত হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন রাখি। শার্লিনের বিরুদ্ধে মানহানি ও কুরুচিকর মন্তব্যের অভিযোগ করেছেন তিনি।

রাখির অভিযোগ, শার্লিনের মন্তব্যের প্রভাব তার ব্যক্তিগত জীবনে পড়েছে। প্রেমিক আদিল তার চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। এদিকে আবার শার্লিনের পালটা অভিযোগ, রাখি যেচে সাজিদ মামলায় নিজেকে জড়াচ্ছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

6 + three =