শাশ্বত চট্টোপাধ্যায়ের আজ জন্মদিন

জন্মদিনে বড় খবর দিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। আবারও বলিউড ছবিতে দেখা যাবে টলিউড অভিনেতাকে। এবার নিজের প্রিয় তারকা অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেকথা। পোস্ট করেছেন ছবি।

সিনেমার বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে অনিল কাপুরের সঙ্গে ছবিটি পোস্ট করে শাশ্বত লেখেন, “আমার সবচেয়ে বড় ফ্যানবয় মোমেন্ট! এক এবং অদ্বিতীয় অনিল কাপুরের সঙ্গে পরবর্তী ছবির প্রস্তুতি।”

বাঙালি অভিনেতারা এখন চুটিয়ে বলিউডে অভিনয় করছেন। শাশ্বত চট্টোপাধ্যায়ের ঝুলিতেও একাধিক হিন্দি ছবি রয়েছে। অনুরাগ কশ্যপের সঙ্গে ‘দোবারা’ ছবিতে কাজ করেছেন টলিউডের অভিনেতা। কিছুদিন আগে আবার কঙ্গনা রানাউতের সঙ্গে ‘ধাকড়’ সিনেমার শুটিং শেষ করেছেন।

পাশাপাশি করণ জোহরের সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবি প্রসঙ্গেও কথা বলেন। জানান, আলিয়া ভাটের বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু করজোড়ে সে প্রস্তাব ফেরান। কারণ সে চরিত্রের জন্য ভারতনাট্যম শিখতে হতো। আর এক মাসের মধ্যে এমন একটা নৃত্যশৈলী শেখা সম্ভব নয় বলেই মনে করেন অভিনেতা। সম্প্রতি শোনা যায়, ডেট সমস্যার জন্য নাকি কারিনা কাপুরের ‘হিরোইন’ ছবিতে অভিনয়ের প্রস্তাবও ফিরিয়ে দেন তিনি।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + nineteen =