এবার শাহরুখের প্রতিপক্ষ অভিষেক

‘পাঠান’-এ জন আব্রাহাম আর ‘জওয়ান’-এ শাহরুখ খানের প্রতিপক্ষ ছিলেন বিজয় সেতুপতি। এবার শাহরুখের প্রতিপক্ষ হচ্ছেন অভিষেক বচ্চন। কিং খানের নতুন সিনেমা ‘কিং’-এ তাঁর বিপরীতে ভিলেন হিসেবে দেখা যাবে অভিষেককে। গতকাল খবরটি জানিয়েছে বলিউড হাঙ্গামা।

এর আগে ‘কাভি আলভিদা না ক্যাহনা’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিষেক বচ্চন। তবে এবারই প্রথম প্রতিপক্ষ হিসেবে হাজির হবেন শাহরুখ ও অভিষেক। অ্যাকশন-থ্রিলার ঘরানার কিং সিনেমা পরিচালনা করবেন সুজয় ঘোষ। যিনি এর আগে বানিয়েছেন ‘কাহানি’, ‘কাহানি টু’, ‘বব বিশ্বাস’, ‘ব্লাইন্ড’-এর মতো আলোচিত সিনেমা।

কিং-এ শাহরুখ অভিনয় করবেন ডনের চরিত্রে আর অভিষেককে দেখা যাবে অত্যাধুনিক ভিলেন হিসেবে। যে শাহরুখের মাফিয়া চক্রকে ধ্বংস করে নিজের রাজত্ব প্রতিষ্ঠা করতে চায়। এই প্রথম বাণিজ্যিক ঘরানার অ্যাকশন সিনেমায় ভিলেন হিসেবে অভিনয় করবেন অভিষেক। এমন চরিত্রের প্রস্তাব পেয়ে প্রথমে অবাক হয়েছিলেন তিনি। তবে চরিত্রের গুরুত্ব শুনে হ্যাঁ করতে সময় নেননি।

জানা গেছে, নির্মাতা সুজয় ঘোষ অভিষেককে পর্দায় এমনভাবে উপস্থাপন করতে চান, যেভাবে আগে কখনো তাঁকে দেখেননি দর্শক। এর আগে সুজয় ঘোষের বব বিশ্বাস সিনেমায় ছিলেন অভিষেক। ২০২১ সালে মুক্তি পাওয়া সিনেমাটিতে ঠান্ডা মাথার সিরিয়াল কিলার চরিত্রে প্রশংসিত হয়েছিলেন তিনি। এটি নির্মিত হয়েছিল ২০১২ সালে মুক্তি পাওয়া সুজয় ঘোষের কাহানি সিনেমার বব বিশ্বাস চরিত্র নিয়ে।

কিং সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে তাঁর মেয়ে সুহানা খানকে। সুহানা অভিনয় করবেন এমন এক তরুণীর চরিত্রে, যে বিপজ্জনক অবস্থা থেকে নিজেকে বাঁচানোর লড়াই করছে। সিনেমাটির জন্য প্রস্তুতি শুরু করেছেন সুহানা খান। কয়েক মাস ধরে প্রশিক্ষণ চলছে তাঁর। বাবা শাহরুখ খানও থাকছেন কিছু কিছু সেশনে। বিশ্বমানের ট্রেনারদের অধীনে প্রশিক্ষণ নিচ্ছেন তাঁরা।

কিং প্রযোজনা করছেন শাহরুখের স্ত্রী গৌরী খান ও সিদ্ধার্থ আনন্দ। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। আগামী অক্টোবর-নভেম্বর নাগাদ শুটিং শুরু হওয়ার কথা সিনেমাটির। ২০২৫ সালের শেষে কিংবা ২০২৬ সালের শুরুতে মুক্তি পাবে কিং, এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 3 =