শিশুতোষ ধারাবাহিকে দীপা

দীপা খন্দকার ধারাবাহিকের নিয়মিত মুখ হলেও বেশ কিছুদিন ধরেই নতুন কোনো ধারাবাহিক প্রচারে আসছিল না তাঁর। এবার সেই অপেক্ষা শেষ হচ্ছে। এ মাসের শেষেই দুরন্ত টিভিতে প্রচার শুরু হতে যাচ্ছে দীপা খন্দকার অভিনীত নতুন শিশুতোষ ধারাবাহিক ‘অবন্তী কাণ্ড’।বিষয়টি নিশ্চিত করেছেন দীপা খন্দকার নিজেই। এটি পরিচালনা করেছেন মারুফ মিঠু। ৩০ জুলাই থেকে প্রতিদিন দুপুর ১২টা ও রাত ৮টা ৩০ মিনিটে নতুন এই ধারাবাহিকটি প্রচার হবে।

নতুন ধারাবাহিকটি ছাড়াও দীপা খন্দকার শেষ করেছেন দুটি সিনেমার কাজ। একটি সৈয়দ সালাহ উদ্দিন জাকী পরিচালিত ‘অপরাজেয়’, অন্যটি শহীদ রায়হান পরিচালিত ‘মনোলোক’। দুটি সিনেমাই রয়েছে মুক্তির অপেক্ষায়। অপরাজেয় সিনেমায় দীপা অভিনয় করেছেন বরেণ্য অভিনেতা আফজাল হোসেনের বিপরীতে। আর মনোলোক সিনেমায় রয়েছেন ফজলুর রহমান বাবু।

নতুন ধারাবাহিক ও সিনেমা নিয়ে দীপা খন্দকার বলেন, ‘অবন্তী কাণ্ড মূলত বাচ্চাদের জন্য নির্মিত একটি ধারাবাহিক নাটক। গল্পটা খুব সুন্দর। বাচ্চাদের পাশাপাশি বাড়দেরও ভালো লাগবে ধারাবাহিকটি। আর যে দুটি সিনেমার কাজ শেষ করেছি, সেগুলো আমার জীবনের অন্যতম সিনেমা হয়ে থাকবে। অপরাজেয়র মাধ্যমে এবারই প্রথম সিনেমায় শ্রদ্ধেয় আফজাল ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। সহশিল্পী হিসেবে তাঁর সঙ্গে অভিনয় করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 4 =