শুটিং সেটে কাটবে পূজার সময়

শুরু হচ্ছে শারদীয় দুর্গাপূজা। অন্যান্যবার এ সময়টায় মণ্ডপে ঘুরে ঘুরে আনন্দে কাটলেও এবার ক্যামেরার সামনেই ব্যস্ত থাকবেন অভিনেত্রী পূজা চেরি। গত মে মাসে মাকে হারিয়েছেন অভিনেত্রী। দুর্গাপূজা এসেছে, অথচ মা পাশে নেই, তাই মন খারাপ তাঁর। দুর্গাপূজা নিয়ে তাই কোনো প্রস্তুতি নেননি পূজা চেরি।

গতকাল থেকে সৈয়দপুরে শুরু হয়েছে পূজার প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’র শুটিং। পরিচালনা করছেন রায়হান রাফী। এই পরিচালকের ‘পোড়ামন ২’ দিয়ে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছিল পূজার। সর্বশেষ ২০১৮ সালে কাজ করেন ‘দহন’ সিনেমায়। ব্ল্যাক মানি সিরিজ দিয়ে ছয় বছর পর রাফীর পরিচালনায় ফিরছেন পূজা। দুর্গাপূজার পুরোটা সময় শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন অভিনেত্রী। তবে এ নিয়ে আক্ষেপ নেই তাঁর। জানিয়েছেন, মা নেই বলে এবার দুর্গাপূজা নিয়ে কোনো পরিকল্পনা ছিল না।

পূজা চেরি বলেন, ‘এবার দুর্গাপূজার প্রস্তুতি নেওয়ার কোনো ইচ্ছা আগে থেকেই ছিল না। পূজা উপলক্ষে একটি সুতাও কেনা হয়নি নিজের জন্য। এই প্রথম মাকে ছাড়া পূজা করব। প্রায় ছয় মাস হয়ে যাচ্ছে মা আমার সঙ্গে নেই। এবার যদি কোনো কাজ না থাকত, তবুও কেনাকাটা করা, হইহুল্লোড় করা, ঘুরতে যাওয়া হতো না। গত বছরও মা আমার হাত ধরে বিভিন্ন পূজামণ্ডপে ঘুরেছে। সেই স্মৃতিটা বারবার মনে পড়ছে। এ কারণেই বোধ হয় সৃষ্টিকর্তা এই সময়ে আমাকে কাজে ব্যস্ত থাকার সুযোগ তৈরি করে দিয়েছেন।’

ব্ল্যাক মানি সিরিজটি নিয়ে আশাবাদী পূজা। দর্শক তাঁকে নতুনভাবেই দেখবেন বলে বিশ্বাস তাঁর। পূজা বলেন, ‘ব্ল্যাক মানি সিরিজে নতুন এক পূজাকে দেখা যাবে। যাকে আমি নিজেই কখনো দেখিনি। চরিত্রের ব্রিফ শোনার পর অবাক হয়ে গিয়েছিলাম। আমার মনে হয়, সিরিজটি দেখার পর দর্শকও অবাক হবেন।’

এদিকে ব্ল্যাক মানি সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় অভিষেক হচ্ছে একসময়ের বাংলা সিনেমার জনপ্রিয় নায়ক রুবেলের। এতে আরও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, মুকিত জাকারিয়া প্রমুখ। ছয় পর্বের সিরিজটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 + 14 =