শুভ জন্মদিন দীপা খন্দকার

ছোটপর্দার এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী  দীপা খন্দকারের জন্মদিন আজ (২৮ নভেম্বর)। এখনো অভিনয় করে যাচ্ছেন নিয়মিত। দীপা খন্দকার প্রধানত টেলিভিশন নাটকে অভিনয় করে থাকেন। তিনি বিজ্ঞাপনচিত্রে এবং চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে ভাইজান এলোরে, অফিসার।

দীপা নারায়ণগঞ্জে তার শৈশব কাটিয়েছেন। তিনি কাকতাড়ুয়া নামক নাটকে টেলিভিশনে অভিনয় শুরু করেন। তার জনপ্রিয় টেলি-নাটকের মধ্যে রয়েছে ‘মেঘে ঢাকা মানুষ’, ‘এবং আমি’, ‘অন্ধকারের ফুল’, ‘ঘর সংসার’, ‘মহুয়া’, ‘স্বপ্নভোগ’, ‘সোসাইটি’, ‘সখী কুটুম’ এবং আরও অনেকে।

‘হাউস ওয়াইফ’ শিরোনামে একটি টিভি শোতে উপস্থাপিকা হিসাবে তার ভূমিকার জন্য তিনি প্রচুর প্রশংসাও পেয়েছেন। অনুষ্ঠানটি চ্যানেল ২৪-এ প্রচারিত হয়েছিল।

একটি নাটকে অভিনয় করতে গিয়ে সুজনের কণ্ঠে ‘পৃথিবীতে প্রেম বলে কিছু নেই’ গানটি শোনেন। সে গান শুনেই সুজনের প্রতি দীপার ভালো লাগা তৈরি হয়। পরবর্তীতে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের মধ্যস্থতায় তারা দুজন বিয়ের পিঁড়িতে বসেন।

দীপা-শাহেদ দুজনই তাদের বিয়ের ঘটক গিয়াসউদ্দিন সেলিমকে ‘উকিল বাবা’র মর্যাদা দিয়েছিলেন। ২০০৬ সালের ২৭ মে বিয়ে হয় তাদের। তাদের আদ্রিক নামে এক পুত্র এবং অরোহী নামে এক কন্যা রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − 14 =