শ্রীলেখা ‘বাংলার কিংবদন্তি’ সম্মাননা পেলেন

দ্য লেজেন্ড অফ বেঙ্গল সম্মান পেলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শনিবার কলকাতার রোটারি সদনে অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের পক্ষ থেকে শ্রীলেখাকে এই সম্মান জানানো হল। ফেসবুকে এই অ্যাওয়ার্ড পাওয়া নিয়ে একটি পোস্টও করেছেন অভিনেত্রী। যেখানে তিনি লিখলেন, আমি নাকি লেজেন্ড অফ বেঙ্গল! নিন্দুকরা শুনছো, শুনছেন?

অভিনেত্রী জানান, ‘খবরটা পেয়ে প্রথমটায় খুব অবাক হই। তবে বেশ ভাল লাগছে।  যারা আমাকে এই সম্মান দিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাই।’

‘অল ইন্ডিয়া হিউম্যান রাইটস’ সংস্থার কৃ্ষ্ণা পাল জানান, ‘শ্রীলেখা মিত্র শুধুমাত্র ভাল অভিনেত্রী নন। তিনি বড় মনের মানুষ। সমাজের প্রতি তার দায়বদ্ধতা রয়েছে। অন্যায়ের প্রতিবাদ করেন। বিশেষ করে তার পশুদের প্রতি প্রেম, তাকে অভিনেত্রীর বাইরে অন্য এক পরিচয় দেয়। সেই কারণেই শ্রীলেখাকে এই সম্মান প্রদান করা হয়েছে।”

অন্যায়ের বিরুদ্ধে বরাবরই সরব হন শ্রীলেখা। নানা সময়ে, নানা বিষয়ে সোশ্য়াল মিডিয়ায় প্রতিক্রিয়াও দেন তিনি। কলকাতা চলচ্চিত্র উৎসবে তার পরিচালিত ছবি ‘এবং ছাদ’ না থাকায়, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভও প্রকাশ করেছেন শ্রীলেখা। তবে এসবের বাইরে শনিবার সকাল সকালই এই সম্মানের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রীলেখা নিজেই। শ্রীলেখার এই সম্মান পাওয়ায় আপ্লুত তার অনুরাগীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two + fourteen =