সংগীতশিল্পী এলভিস প্রিসলির মেয়ে লিসা মারা গেছেন

মার্কিন গায়িকা লিসা মেরি প্রিসলি মারা গেছেন। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৫৪ বছর বয়েসী এই শিল্পী।  তিনি কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলির একমাত্র কন্যা ও প্রয়াত সংগীতশিল্পী মাইকেল জ্যাকসনের প্রাক্তন স্ত্রী। সিএনএন এ খবর প্রকাশ করেছে।

গতকাল লস অ্যাঞ্জেলেসের শহরতলি ক্যালাবাসাসের বাড়িতে হৃদরোগে আক্রান্ত লিসা। তারপর স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় লিসা মেরি প্রিসলিকে। সেখানেই মারা যান তিনি। লিসার মা প্রিসিলা এক বিবৃতিতে বলেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে বেদনাদায়কক খবরটি শেয়ার করছি, আমার মেয়ে লিসা মেরি আমাদের ছেড়ে চলে গিয়েছে।’

১৯৬৮ সালের ১ ফেব্রুয়ারি মেমফিস, টেনেসিতে জন্মগ্রহণ করেন লিসা মেরি প্রিসলি। তার বয়স যখন মাত্র ৯ বছর তখন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তার বাবা এলভিস প্রিসলি। ২০০৩ সালে ‘টু হুম ইট মে কনসার্ন’ অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে সংগীত ক্যারিয়ার শুরু করেন লিসা।

ব্যক্তিজীবনে লিসা চারটি বিয়ে করেছিলেন। ১৯৮৮ সালে সংগীতশিল্পী ড্যানি কেওফকে বিয়ে করেন তিনি। ১৯৯৪ সালে তাদের বিয়েবিচ্ছেদ হয়। ১৯৯৪ সালে পপসম্রাট খ্যাত মাইকেল জ্যাকসনকে বিয়ে করেন লিসা। ১৯৯৬ সালে এ সংসারের ইতি টানেন তারা। ২০০২ সালে অভিনেতা নিকোলাস কেজকে বিয়ে করেন লিসা। ২০০৪ সালে ভেঙে যায় তার এই সংসার। সর্বশেষ ২০০৬ সালে সংগীতশিল্পী মাইকেল লকউডকে বিয়ে করেন লিসা। ২০২১ সালে তাদের বিচ্ছেদ হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight + eight =