সবুজ ঢাকা গড়ার প্রত্যয়ে কনসার্ট

গত বছর থেকে কনসার্টে ফিরেছে অর্থহীন ব্যান্ড। গত মার্চে শিশির আহমেদ অর্থহীন ছেড়ে যাওয়ার পর ব্যান্ডের কার্যক্রম কিছুটা হলেও বাধাগ্রস্ত হয়েছে। তবে নতুন উদ্যমে আবারও দর্শকদের সামনে ফিরছে দলটি। চার মাস পর মঞ্চ কাঁপানোর অপেক্ষায় অর্থহীন। ২৮ জুলাই ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরা আইসিসিবির ৪ নম্বর হলে পারফর্ম করবে বেজবাবা সুমনের দল।

অর্থহীন ছাড়াও এ কনসার্টে পারফর্ম করবে ওয়ারফেজ, শিরোনামহীন, অ্যাশেজ, এভয়েড রাফা, ব্লু জিনস, আপেক্ষিক ও এসেইস। এ সময়ের জনপ্রিয় আটটি ব্যান্ড নিয়ে ‘দ্য আলটিমেট রক ফেস্ট ২০২৩’ শিরোনামের কনসার্ট আয়োজন করতে যাচ্ছে ওপলি। তরুণদের নিয়ে সবুজ নগর গড়ার লক্ষ্য আয়োজক প্রতিষ্ঠানের। তাই আয়োজনের স্লোগান রাখা হয়েছে ‘গো গ্রিন ঢাকা সিটি’।

ওপলির প্রধান নির্বাহী কর্মকর্তা সাব্বির আল মাহমুদ সানি বলেন, ‘জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর দিকগুলো তুলে ধরে তরুণদের মধ্যে সচেতনতামূলক প্রচারণাই আমাদের প্রধান লক্ষ্য। সেই সঙ্গে শহরের উষ্ণতা কমিয়ে বাসযোগ্য শহরের তালিকায় ঢাকার অবস্থান উন্নত করতে আমরা বদ্ধপরিকর। প্রিয় এই শহরকে সবুজে সবুজে ভরে দিতে চাই আমরা। তরুণ প্রজন্মই ঢাকার ভবিষ্যৎ। ঢাকার ভাগ্য নির্ধারণ এবং সুন্দর বিশ্ব গড়তে প্রধান ভূমিকা পালন করতে পারে তারাই। তাদের হাত ধরেই নিশ্চিত হবে সুন্দর ভবিষ্যৎ।’

সাব্বির আল মাহমুদ সানি জানিয়েছেন, দ্য আলটিমেট রক ফেস্ট ২০২৩ কনসার্টে বিক্রীত টিকিটের সমপরিমাণ গাছের চারা ঢাকার বিভিন্ন স্থানে রোপণ করা হবে। ইতিমধ্যে গেট সেট রক ডটকমে শুরু হয়েছে অগ্রিম টিকিট বিক্রি। রেগুলার টিকিটের দাম ধরা হয়েছে ৬০০ টাকা, ৯০০ টাকায় মিলবে ফ্রন্টলাইনার এবং ভিআইপি টিকিটের জন্য খরচ করতে হবে ১৫০০ টাকা। আয়োজনের প্রবেশদ্বার খুলে দেওয়া হবে ২৮ জুলাই শুক্রবার বেলা ১টায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 2 =