সমালোচনাকে পাত্তা দেন না তৃপ্তি

আইটেম গান নিয়ে গত কয়েক দিন ধরে দারুণ সমালোচনার মুখে পড়েছেন তৃপ্তি। অনেকে তাকে নিয়ে ট্রল করছেন। কিন্তু এতদিন টুঁ শব্দও করেননি এই নায়িকা। এবার নীরবতা ভেঙে তৃপ্তি জানালেন— এসব ট্রলকে পাত্তা দেন না তৃপ্তি। কারণ তিনি জানেন, নতুন কিছু করার চেষ্টা করছেন।

দ্য হলিউড রিপোর্টারকে দেওয়া সাক্ষাৎকারে তৃপ্তি দিমরি বলেন, ‘একজন অভিনেত্রী হিসেবে, ভিন্ন কিছু করার চেষ্টা করি। প্রথমে আমি ভেবেছিলাম, একজন অভিনয়শিল্পী হওয়ার জন্য শুধু অভিনয়টা জানাই প্রয়োজন। কিন্তু বিষয়গুলো যখন বাস্তব হয়ে এলো, তখন বিভিন্ন শোয়ের প্রস্তাব আসতে লাগল। আমি উপলদ্ধি করলাম, সঠিকভাবে হাঁটতে জানাও উচিত। আপনাকে যখন আইটেম গানে পারফর্ম করার প্রস্তাব দেওয়া হয়, তখন ভালো নাচতে জানতেও হবে।’

নতুন কিছু করার চেষ্টা দোষের কিছু নয়। এ তথ্য উল্লেখ করে তৃপ্তি দিমরি বলেন, ‘আমি বলেছি, আমি সবকিছু করার চেষ্টা করছি। একজন মানুষ সবকিছুই ভালো করতে পারেন না। কিন্তু চেষ্টা করাতে ভুলটা কোথায়? আপনি এখানে আপনার সেরাটা দিয়েছেন। আমি তখন (শুটিংয়ের সময়) বিষয়টি উপলদ্ধি করতে পারিনি। এটি আমার প্রথম আইটেম গান। সত্যি আগে কখনো এমন গানে পারফর্ম করিনি। আমি ভাবিন, এমন প্রতিক্রিয়া পাব। কিন্তু এটা ঠিক যে; এমনটা সবার সঙ্গেই ঘটে। কিছু জিনিস আছে, যা মানুষ পছন্দ করেন, কিছু বিষয় আছে মানুষ পছন্দ করেন না। কিন্তু এর মানে এই নয় যে, আপনি এক্সপেরিমেন্ট বন্ধ করে দেবেন।’

নব্বই দশকের এক নবদম্পতির গল্প নিয়ে এগিয়েছে ‘ভিকি বিদ্যা কা ওয়ালা ভিডিও’ সিনেমার গল্প। রাজ শান্ডিলিয়া পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— মল্লিকা শেরাওয়াত, বিজয় রাজ, রাকেশ বেদি, অর্চনা পুরান সিং, টিকু তালসানিয়া, মুকেশ তিওয়ারি প্রমুখ। আগমী ১১ অক্টোবর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ৩০ বছর বয়সি এই অভিনেত্রী। তবে গত বছর মুক্তিপ্রাপ্ত ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে উঠে আসেন এই নায়িকা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 3 =