সম্মাননা পেলেন তারকাদের মায়েরা

গতকাল ছিল বিশ্ব মা দিবস। এ উপলক্ষে সম্মাননা পেলেন শোবিজ তারকাদের মায়েরা। বেসরকারি টিভি চ্যানেল আরটিভি দ্বিতীয়বারের মতো প্রদান করল ‘স্বপ্নজয়ী মা সম্মাননা’। অন্যদিকে আলী-রূপা ফাউন্ডেশনের তত্ত্বাবধানে ও সাংবাদিক অভি মঈনুদ্দীনের উদ্যোগে তৃতীয়বারের মতো দেওয়া হলো মা পদক।

সমাজে মায়েদের অবদানের স্বীকৃতি প্রদানের লক্ষ্যে বিশ্ব মা দিবস উপলক্ষে ১১ মে দেওয়া হলো আরটিভি স্বপ্নজয়ী মা সম্মাননা ২০২৪। রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ৫ জন স্বপ্নজয়ী মায়ের হাতে তুলে দেওয়া হয় সম্মাননা পদক। সম্মাননা পেয়েছেন অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভানের মা সোহেলী আহমেদ ও সাফা কবিরের মা জেসমিন কবির। সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি।

মা দিবস উপলক্ষে সাংবাদিক অভি মঈনুদ্দীনের উদ্যোগে ও আলী-রূপা ফাউন্ডেশনের সার্বিক তত্ত্বাবধানে মা পদক ২০২৪ পেয়েছেন অভিনেত্রী আনোয়ারা বেগম, সংসদ সদস্য ও অভিনেতা ফেরদৌস আহমেদের মা, নৃত্যশিল্পী শামীম আরা নিপা, অভিনেত্রী রিচি সোলায়মান, বিদ্যা সিনহা মিম, রাফিয়াত রশিদ মিথিলা, কেয়া পায়েল, অভিনেতা ইন্তেখাব দিনার, এফ এস নাঈম, ইমন, কণ্ঠশিল্পী ইউসুফ, লুইপা, উপস্থাপিকা রুহানী লাবণ্য, সাংবাদিক অভি মঈনুদ্দীন ও সাদিয়া ন্যান্‌সির মা।

শান্তা জাহানের উপস্থাপনায় রাজধানীর হোটেল রিজেন্সির বলরুমে আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ সানজিদা খানম এবং বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ও অভিনেতা ফেরদৌস আহমেদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

6 + 11 =