সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক

পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন শোয়েব মালিক। সানিয়া ভারতের সাবেক টেনিস খেলোয়াড়। সেইসূত্রে ভারতজুড়ে তিনি বেশ জনপ্রিয়। অভিনেত্রী পরিণিতি চোপড়ার অভিনয়ে তার বায়োপিকও তৈরি হয়েছিল। শোয়েবের সাংসারিক জীবনের টাল-মাটাল অবস্থার আভাস, পাওয়া যাচ্ছিল তার সামাজিক যোগাযোগমাধ্যমে। অফিশিয়ালভাবে ডিভোর্সের কথা জানানোর আগেই, নতুন বিয়ের খবর দিয়েল শোয়েব। শনিবার শোয়েব তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন।

বরাবরই তারকাদের বিয়ে নিয়ে কিছুটা মাতামাতি হতে দেখা যায়। তবে সানার বিয়ের তথ্য আসার পর আগুনের মতো ছড়িয়ে পড়ছে। শুধু পাকিস্তান নয়, ভারতের ভক্তদেরও মুখ ‘হাঁ’ হয়ে গেছে। এর কারণ, বিয়ের পাত্র। সে আর কেউ নয়, পাকিস্তান ক্রিকেটর দলের অন্যতম অলরাউন্ডার শোয়েব মালিক।

এতদিন ধরে শোয়েবকে ভারতের দেশরত্ন সানিয়ার স্বামী হিসেবে জানতেন সকলে। জনপ্রিয় খেলোয়াড় দম্পতি ছিলেন সানিয়া মির্জা এবং শোয়েব মালিক। দুইজন ক্রীড়াঙ্গনের দুই ধরনের জনপ্রিয় খেলার জ্বলজ্বলে নক্ষত্র। তাছাড়া সানিয়া ভারতীয় নাগরিক এবং শোয়েব পার্শ্ববর্তী দেশ পাকিস্তানের। তবুও, এক যুগের বেশি সময় ধরে সংসার করছিলেন তারা।

তবে সানিয়ার সঙ্গে সোয়েবের বিচ্ছেদের গুঞ্জন চলছিল অনেক দিন ধরেই। সেই গুঞ্জনের লোহা গরম থাকতে থাকতেই আঁতে নতুন ঘা লাগালেন শোয়েব নিজেই। সানিয়ার সাথে ডিভোর্সে সত্যতা নিয়ে ধোঁয়াশা ছিল।

সানিয়া মির্জার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টের কারণে ভক্তরা ডিভোর্সের আন্দাজ করছিলেন। শোয়েব মালিকের সাথে বিবাহবিচ্ছেদের জল্পনার আগুনে ঘি ঢেলেছিল সেই পোস্ট। গত বুধবার ভারতীয় টেনিস কিংবদন্তি সানিয়া তার ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছিলেন। তিনি লেখেন, ‘বিয়ে কঠিন। বিবাহবিচ্ছেদ কঠিন। নিজের কঠিনকে বেছে নিন। মোটা হওয়া কঠিন। ফিট থাকা কঠিন। নিজের কঠিনকে বেছে নিন। ঋণের মধ্যে থাকা কঠিন। আর্থিক শৃঙ্খলায় থাকাও কঠিন। নিজের কঠিনকে বেছে নিন। যোগাযোগ করা কঠিন। যোগাযোগ না করাও কঠিন। আপনার কঠিন সিদ্ধান্তটিকে বেছে নিন। জীবন কখনই সহজ হবে না। সবসময় কঠিনই হবে। তবে কোন কঠিন পথে আমরা হাটবো, তা আমরাই বেছে নেই। তাই বিজ্ঞতার সাথে সিদ্ধান্ত নিন।’

ইন্টারনেট জুড়ে এই পোস্টে সমালোচনার ঝড় তোলে। সানিয়া শোয়েবের ২য় স্ত্রী ছিলেন। ২০২২ সালে প্রথম এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ওঠে। ২০১০ সালে গাঁটছড়া বেঁধেছিলেন তারা। ২০১৮ সালের অক্টোবরে তাদের ছেলে ইজহানের জন্ম হয়। অপর দিকে শোয়েবের ৩য় স্ত্রী  সানা জাবেদেরও ২য় বিয়ে এটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − six =