সানি দেওলের জন্মদিন আজ

বলিউড অভিনেতা সানি দেওলের ৬৬তম জন্মদিন আজ। বলিউডের এ জনপ্রিয় তারকার জন্মদিনে তাঁর পরিবার, ভক্ত-অনুরাগী, শুভাকাঙ্ক্ষী ও বন্ধুবান্ধব সবাই শুভেচ্ছা জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক শুভেচ্ছা ও ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন সানি। তবে সবচেয়ে মিষ্টি আবেগী শুভেচ্ছো বার্তাটি দিয়েছেন তাঁর ছোট ভাই বলিউড অভিনেতা ববি দেওল।

সানি দেওল এবং ববি দেওল বলিউড ভাই যুগলের মধ্যে অন্যতম। ইন্ডাস্ট্রিতে একে অপরকে সমর্থন করা ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ দুই ভাই নিজেদের প্রতি ভালোবাসা প্রকাশ করে এসেছেন সব সময়। এ বছর ‘দশেরা’ উপলক্ষে সানি দেওল তাঁর ছোট ভাই ববি দেওলের প্রথম চলচ্চিত্র ‘বারসাত’-এর একটি ক্লিপ শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘২৭ বছর আগে দশেরার দিনে আমরা বারসাত মুক্তি দিয়েছিলাম। একজন সুপারস্টারের আত্মপ্রকাশ হয়েছিল, আমার রকিং ববি।

সানি ও ববি দুই ভাই একত্রে বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমায় কাজ করেছেন। দিল্লাগি, আপনে, ইয়ামলা পাগলা দিওয়ানা, পোস্টার বয় তাদের উল্লেখযোগ্য যৌথ সিনেমা।

‘গাদার : এক প্রেম কথা, ঘায়েল, বিগ ব্রাদার, দামিনী, ডর, সীমান্ত, কার্জ, চ্যাম্পিয়ন এবং ত্রিদেবের মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য সানি দেওল বলিউডে বিখ্যাত। নব্বইয়ের দশকের সবচেয়ে প্রভাবশালী ও শক্তিমান অভিনেতা ছিলেন তিনি। সাম্প্রতিক সময়ে নিজেকে কিছুটা গুটিয়ে নিলেও আবারও দীর্ঘদিন পর পর্দায় ফিরেছেন এই অভিনেতা। সানিকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘চুপ : রিভেঞ্জ অব দ্য আর্টিস্ট’ সিনেমায়। এটি পরিচালনা করেছিলেন আর. বাল্কি। এতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, দুলকার সালমান, শ্রেয়া ধনোয়ানথারি, রঞ্জিত দেবাল এবং পূজা ভাট।

সানি দেওল একজন ভারতীয় অভিনেতা,নির্দেশক ও প্রয়োজক। তিনি বলিউড অভিনেতা ধর্মেন্দ্রের পুত্র ও ববি দেওলের ভাই। দেওল দুইবার করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen − 13 =