সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বিরতি নিলেন কাজল

বিরতি নিলেন বলিউড অভিনেত্রী কাজল। অভিনয় জীবন থেকে নয়, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে আপাতত নিজেকে সরিয়ে নিলেন অভিনেত্রী। যদিও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে সাময়িক বিরতির ঘোষণা তারকাদের জন্য নতুন কিছু নয়। কেউ কেউ বাস্তবেই বিষয়টি করেন তবে অনেকেই প্রচারমূলক কার্যকলাপের জন্য এই কাজ করেন।

শুক্রবার (৯ জুন) বলিউড অভিনেত্রী কাজলও ইনস্টাগ্রামে একটি রহস্যময় পোস্ট করেছেন। তিনি উল্লেখ করেছেন যে তিনি একটি ‘কঠিন বিচারের’ সম্মুখীন হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিরতি নিচ্ছেন। যদিও তার ভক্তরা উদ্বিগ্ন কাজলের এমন সিদ্ধান্তে, তবে নেটিজেনদের একটি অংশ মনে করেছেন যে এটি ডিজনি + হটস্টার শো ‘দ্য গুড ওয়াইফ’-এর জন্য একটি প্রচারমূলক কৌশল হতে পারে কাজলের।কাজলকে ‘দ্য গুড ওয়াইফ’-এ দেখা যাবে, যেখানে তিনি একজন আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন।

শুক্রবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি নোট প্রকাশ করেছেন। কালো ব্যাকগ্রাউন্ডে নোটে লেখা, “আমার জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষার মুখোমুখি হচ্ছি।” পোস্টটির ক্যাপশনে লেখা, “সোশ্যাল মিডিয়া থেকে বিরতি নিচ্ছি।” এরপর নিজের পূর্বের সব পোস্ট, ছবি ডিলেট করে দেন কাজল।

অভিনেত্রীর এমন পোস্ট দেখে রীতিমতো হতাশ ভক্তরা। মন্তব্য করে অনেকেই কারণ জানতে চাইছেন। তবে নেটিজেনরাও মন্তব্যে জানাচ্ছেন, এটা অভিনেত্রীর একটি কৌশল। তার আসন্ন শো’টির প্রচার করতেই তিনি এমন পদক্ষেপ নিয়েছেন। ‘দ্য গুড ওয়াইফ’-এর মাধ্যমে ওটিটিতে আত্মপ্রকাশ করছেন কাজল।

সম্প্রতি নিজের আসন্ন ওয়েব শো ‘দ্য গুড ওয়াইফ’ সম্পর্কে কাজল বলেন, “আমি আমার অভিনয় যাত্রা জুড়ে একাধিক চরিত্রে অভিনয় করেছি, তবে প্রথমটি সবসময়ই বিশেষ। ওটিটি প্ল্যাটফর্মের সৌন্দর্য হল যে তারা নির্মাতা এবং অভিনেতাদের বিভিন্ন ফরম্যাট নিয়ে নতুন করে উদ্ভাবন এবং পরীক্ষা করার সুযোগ দেয়। ডিজনি+ হটস্টারের ‘দ্য গুড ওয়াইফ’-এর মাধ্যমেও আমি ঠিক এটাই পেয়েছি! ক্যারিয়ারের প্রথম পদক্ষেপ হিসেবে আমি আমার প্রথম সিরিজে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করব।”

সুপর্ণ ভার্মা পরিচালিত সিরিজটিতে আরো অভিনয় করছেন ফ্লোরা সাইনি, শিবা চাড্ডা, যিশু সেনগুপ্ত, অ্যালি খান, শিনা চৌহানের মতো তারকা। এছাড়াও কাজলকে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ ২’-এ। সদ্যই মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen + thirteen =