‘সুখে-দুখে তোমাকেই ভালবাসব’, অ‍ানুষ্কার জন্মদিনে বিরাট

আজ অ‍ানুষ্কা শর্মার জন্মদিন। বয়স বাড়ল আরও এক বছর। ৩৫-এ পা দিলেন বলিউড অভিনেত্রী অ‍ানুষ্কা শর্মা। অ‍ানুষ্কার জন্মদিনে শুভেচ্ছা জানালেন স্বামী বিরাট কোহলি। আইপিএলের মাঝেও সময় বার করে স্ত্রীর জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ বার্তা লিখতে ভোলেননি বিরাট।

অ‍ানুষ্কার একগুচ্ছ ছবি পোস্ট করে তাকে শুভেচ্ছা জানান ভারতীয় ক্রিকেট তারকা। সেখানে রয়েছে অ‍ানুষ্কার হাসিমুখের ছবি থেকে তার অভিমানী মুখভঙ্গির ছবিও। কখনও কমলা পোশাকে মাথায় টুপি পরে সমুদ্রসৈকতে বসে রয়েছেন তিনি, কখনও আবার ক্যামেরার সামনে সাদা সোয়েটার পরে আদুরে ভঙ্গিতে হেসেছেন অভিনেত্রী।

অভিনেত্রীর এ রকম একাধিক ছবি পোস্ট করে বিরাট লিখেছেন, ‘‘ভাল-খারাপ, সব পরিস্থিতিতেই তোমায় ভালবাসব! তোমার সব পাগলামি সত্ত্বেও তোমাকেই ভালবাসি! তুমিই আমার সব কিছু, শুভ জন্মদিন।’’

২০১৭ সালে ইটালিতে ব্যক্তিগত পরিসরে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী অ‍ানুষ্কা শর্মা। তার আগে ২০১৩ সাল থেকে প্রেম। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের সেটে একে অপরের সঙ্গে প্রথম পরিচয় হয় বিরাট ও অ‍ানুষ্কা শর্মার। তার পর অনেক ঝড়-ঝঞ্ঝার মধ্যে দিয়েও একে অপরের হাত ছাড়েননি বিরুষ্কা।

বিরাটের খারাপ ফর্মের জন্য বার বার অ‍ানুষ্কার দিকে ধেয়ে এসেছে কটু কথা, সমালোচনা। তা সত্ত্বেও একে অপরের পাশে থেকেছেন দু’জনে। তাদের অনুরাগীদের কাছে তারাই জুটি হিসাবে আদর্শ। বিয়ের বছর তিনেক পরে বিরুষ্কার কোলে আসে তাদের সন্তান ভামিকা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen + seventeen =