সুপারমডেল জিজি হাদিদ গাঁজাসহ গ্রেপ্তার

সুপারমডেল জিজি হাদিদ ওয়েন রবার্ট ইন্টারন্যাশন্যাল এয়ারপোর্টে গাঁজা-সহ ধরা পড়েন। সঙ্গে সঙ্গেই কাস্টমস অফিসারদের হাতে গ্রেপ্তার হন তিনি। জিজির ব্যাগের মধ্যে থেকে উদ্ধার হয় গাঁজা ও গাঁজা সেবনের সামগ্রী।

সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে অংশ নিতে হাজির ছিলেন ফ্রান্সে। সেখান থেকে ক্যারেবিয়ান সাগরের এক ছোট্ট দ্বীপে ছুটি কাটাতে যাচ্ছিলেন জিজি, তখনই ঘটে অঘটন। ১০ জুলাই ব্যক্তিগত বিমানে এক বন্ধুর সঙ্গে কেম্যান আইসল্যান্ডে পৌঁছেছিলেন ২৮ বছর বয়সী সুপারমডেল।

জিজি ও তার বন্ধু লিয়াকে বিদেশ থেকে গাঁজা ও গাঁজা সেবনের আমদানি করার অভিযোগে গ্রেপ্তার করা হয়, জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। এরপর তাদের ডিটেনশন সেন্টার (কয়েদিদের আটকের জায়গা)-এ নিয়ে যাওয়া হয়, সেখান থেকে পরে জামিনে রেহাই পান জিজি ও লিয়া। দু’জনের মালপত্রের মধ্যে থেকেই গাঁজা উদ্ধার হয়েছিল। তবে উদ্ধার হওয়া গাঁজার পরিমাণ খুবই সামান্য এবং সেটি ব্যক্তিগত ব্যবহারের জন্য, তা স্পষ্ট।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে ১২ জুলাই জিজি ও তার বান্ধবী ম্যাককার্থিকে সামারি আদালতে পেশ করা হয়। দোষ স্বীকার করে নেন দুই অভিযুক্ত, এরপর ১০০০ মার্কিন ডলারের বিনিময়ে জামিন পান তারা। মাদককাণ্ডে এই প্রথম নাম জড়ানো না জিজির, এর আগে ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেন সেবনের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। যদিও সেইবার অভিযোগ অস্বীকার করেন মার্কিন সুপারমডেল।

গত কয়েক মাস ধরেই আলোচনায় জিজির ব্যক্তিগত জীবন। জায়ান মালিকের সঙ্গে তার প্রেম ভাঙা থেকে লিওনার্দো ডি ক্যাপ্রিও-র সঙ্গে প্রেমের গুঞ্জন। সবকিছুর জন্যই আলোচনায় থেকেছেন জিজি। লিওনার্দোর সঙ্গে প্রেম নিয়ে চুপ জিজি, তবে প্রায়শই একান্তে সময় কাটাতে দেখা গিয়েছে তাদের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 5 =