সুড়ঙ্গ আমার ক্যারিয়ারের সেরা সিনেমা: তমা মির্জা

দীর্ঘদিনের চলচ্চিত্রে অভিনয় জীবনের পথচলায় এই সময়ে এসে যেন নিজের অভিনয়ের পালে ঠিকঠাক হাওয়াটাই লাগাতে পারলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা তমা মির্জা। গেলো ঈদে মুক্তি পায় রায়হান রাফি পরিচালিত ঈদের আলোচিত সিনেমা ‘সুড়ঙ্গ’। মুক্তির প্রথম দিন থেকেই সিনেমাটি দেখার জন্য বিশেষত সিনেপ্লেক্সে দর্শক হুমড়ি খেয়ে পড়ে। ঈদ চলে গেছে বেশকিছুদিন হলো। কিন্তু এখনো ‘সুড়ঙ্গ’ দেখছেন দর্শক নিয়মিত।

এই সিনেমাতে তমা মির্জা অভিনয় করেছেন ময়না চরিত্রে। যারাই সিনেমাটি হলে গিয়ে উপভোগ করেছেন। প্রত্যেকেই তমা মির্জার ময়না চরিত্রে অভিনয়ের দুর্দান্ত প্রশংসা করেছেন। সবার একই কথা , ময়না চরিত্রে অনবদ্য ছিলেন তমা মির্জা। তমা মির্জাও তার কাছের দর্শকের কাছ থেকে এমন সাড়াই পেয়েছেন। তাই এই মুহুর্তে তমা মির্জা আছেন বেশ খোশ মেজাজে। বলা যায় তিনি তার অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে আনন্দের মুহুর্তে আছেন।

সিনেমা মুক্তির পর সিনেমা নিয়ে দর্শকের মধ্যে এতো কৌতুহল, এতো ভালোলাগা, এতো আগ্রহ এর আগে তার অভিনীত কোনো সিনেমার ক্ষেত্রে ঘটেনি। তাই তমা মির্জা জীবনের এই সেরা সময়টাকে দারুণভাবে উপভোগ করছেন।

তমা মির্জা বলেন, ‘আমি আমার অভিনয় জীবনের সবচেয়ে আনন্দময় মুহুর্তে আছি। হ্যাঁ, এটা সত্যি সুড়ঙ্গ আমার চলচ্চিত্র ক্যারিয়ারের সেরা সিনেমা। আমি শুরুতেই কৃতজ্ঞতা জানাতে চাই এই সিনেমার প্রযোজক রেদওয়ান রনি ও শাহরিয়ার শাকিল’কে। পাশাপাশি নির্মাতা রায়হান রাফিকে সেইসাথে অবশ্যই আমার অন্যতম সহশিল্পী প্রিয় আফরান নিশো ভাইকে। মাসুদ চরিত্রে তিনি যে অনবদ্যতার সৃষ্টি করেছেন তা দর্শকের মুখে মুখে। তার সর্বাত্বক সহযোগিতার কারণেই আমি ময়না চরিত্রটিও যথাযথভাবে ফুটিয়ে তুলতে পেরেছি। আমার বিশ্বাস সুড়ঙ্গ’র এই যে জোয়ার, এই জোয়ার আরো বহুদিন চলবে। পরিশেষে দর্শকের প্রতি অকৃত্রিম ভালোবাসা রইলো যে আপনাদের কারণেই সুড়ঙ্গ হয়ে উঠেছে একটি সফল সিনেমা। আমরা অনুপ্রাণিত হয়েছি আগামীতে আরো ভালো ভালো গল্পের সিনেমা আপনাদের উপহার দেবার জন্য।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − 8 =