সেন্সর ছাড়পত্র পেলো ‘ইব্রাহিম’ সিনেমা

করোনাকালে শুটিং শুরু হয়েছিল নবাগত পরিচালক প্রিন্স এ আর-এর সিনেমা ‘ইব্রাহিম’ সিনেমার। বিভিন্ন কারণে সিনেমাটি এতদিন আলোর মুখ দেখেনি। সম্প্রতি সিনেমাটি সেন্সরে জমা দিলে বিনা কর্তনে ছাড়পত্র পায় বলে জানান এর নির্মাতা।

তিনি জানান, এখন শুধু সুন্দর একটি দিন বেছে নিয়ে সারাদেশের সিনেমাপ্রেমী দর্শকদের কাছে ‘ইব্রাহিম’ সিনেমাটিকে পৌঁছে দেওয়ার আনুষ্ঠানিকতাটুকুই বাকি রইলো। শিমুল খান মোশন পিকচার্সের সার্বিক সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করেছেন নির্মাতা প্রিন্স এ আরের নিজস্ব প্রযোজনা এবং পরিবেশনা সংস্থা কনটেক্সট জি ফিল্মস।

নিজের প্রথম সিনেমা ‘ইব্রাহিম’ প্রসঙ্গে প্রিন্স এ আর বলেন, ‘করোনা মহামারির চরম ক্রান্তিকালে সিনেমাটির শুটিং শুরু থেকে আজকে সেন্সর ছাড়পত্র পার হওয়া পর্যন্ত, এই পুরো জার্নিটা আমার জীবনে নানারকম জটিল কারণে চরম স্মরণীয় হয়ে থাকবে। সবাইকে সিনেমা হলে অগ্রিম স্বাগত।’

সিনেমাটির প্রধান খলনায়ক অভিনেতা শিমুল খান বলেন, ‘প্রিন্স এ আর জাত ট্যালেন্ট। তার মতো মাল্টি ট্যালেন্টেড ফিল্মম্যান আমি এদেশে আগে দেখিনি। আমি সিনেমাটি নিয়ে যথেষ্ট আশাবাদী। খুবই রুচিশীল একটি অ্যাকশন প্যাক সিনেমা হয়েছে।’

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়ক সৈয়দ জিসান, আফ্রি সেলিনা আফ্রি, প্রিন্স এ আর, সিনি স্নিগ্ধা, ইকবাল হোসেন, নবাগত ভিলেন এ্যালেক্স রিপন এবং শিমুল খানসহ অনেকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × four =